গ্রামীণ ইউনিক্লো’র সকল পণ্য এখন বাগডুমে

লাইফস্টাইল ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডট কম এবং জাপানের অন্যতম একটি সোশ্যাল বিজনেস ব্র্যান্ড ও এশিয়ার এক নম্বর অ্যাপারেল ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাগডুম-এর ওয়েবসাইটে সাশ্রয়ী মূল্যে আরামদায়ক কাপড় বিক্রয় করবে ইউনিক্লো।

সম্প্রতি রাজধানীর গুলশান ২-এর ল্যান্ড ভিউ’তে অবস্থিত গ্রামীণ ইউনিক্লো-এর প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর করা হয়।

বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক এবং গ্রামীণ ইউনিক্লো-এর ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক-এর উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষরিত হয়। উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারাও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে বাগডুম ডট কম থেকে অনলাইনে নারী ও পুরষের সব ধরণের কালেকশন থেকে পণ্য কেনাকাটা করা যাবে এবং গ্রামীণ ইউনিক্লো এর যেকোনো পণ্য এবং অনন্য সব কালেকশন এখন থেকে বাগডুম-এর ওয়েবসাইট থেকেই কেনা যাবে।

বাগডুম একটি ওয়ান-স্টপ লাইফস্টাইল প্ল্যাটফর্ম, যেখানে বেশকিছু স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের পণ্য পাওয়া যায়। একেবারে সাদাসিধে থেকে শুরু করে ক্যাজ্যুয়াল কিংবা বিলাসবহুল, ট্রেন্ডি, অনন্য কিংবা ঐতিহ্যবাহী কী নেই এখানে। বাগডুম মানুষের নিত্যদিনের প্রয়োজনীয় থেকে শুরু করে বিশেষ অনুষ্ঠান, একেবারে জরুরি প্রয়োজন, বিশেষ দিবস বা উপলক্ষ উদযাপনের জন্য প্রয়োজনীয় সবকিছুর উপর গুরুত্ব দেয়। বাগডুম তরুণ প্রজন্মকে বিশেষভাবে গুরুত্ব দেয়, যারা ‘বাগডুম প্রজন্ম’ নামে পরিচিত এবং বাগডুম কেবল ব্র্যান্ড বিক্রিতেই বিশ্বাস করে না, বরং তরুণ প্রজন্মের জীবনের নানা গল্প শেয়ার করে তাদের পাশে থাকার চেষ্টা করে।

বাংলাদেশের জন্য উপযুক্ত সাশ্রয়ী মূল্যে আরামদায়ক ও উন্নতমানের পণ্য সরবরাহ করার লক্ষ্যে কাজ করছে গ্রামীণ ইউনিক্লো। এছাড়াও ইউনিক্লো’র আন্তর্জাতিক মানের প্রশিক্ষণপ্রাপ্ত বিজনেস লিডারদের সাথে নিয়ে উপযুক্ত কর্ম পরিবেশ তৈরির মাধ্যমে সমাজে বিদ্যমান নানা সমস্যা যেমন লিঙ্গ, বয়স কিংবা শিক্ষাগত যোগ্যতার বৈষম্য সমাধানে কাজ করছে।

বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক বলেন, “আন্তর্জাতিক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো’র সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমরা বিশেষভাবে আনন্দিত; কেননা ইউনিক্লো’র লক্ষ্য বিশেষ করে তাদের পণ্যের মান, ট্রেন্ড ও পণ্যের দাম আমাদের সাথে দারুণভাবে মিলে যায়; যা আমাদের একসাথে সমান তালে পথচলাকে দীর্ঘায়িত করবে।”

বাগডুম-এর সাথে চুক্তিবদ্ধ হওয়া সম্পর্কে গ্রামীণ ইউনিক্লো-এর ম্যানেজিং ডিরেক্টর নাজমুল হক বলেন, “আমরা বাংলাদেশের মানুষের জন্য একটি সোশ্যাল বিজনেস হিসেবে কাজ করছি। বাগডুম-এর সাথে থাকতে পেরে আমরা আনন্দিত। বাগডুম ডট কম-এর সাহায্যে আমরা সারা বাংলাদেশে আমাদের পণ্য সরবরাহ করতে পারব এবং সমাজের জন্য একটি বিশেষ অবদান রাখতে পারব বলে আশা করছি।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.