গ্রামীণফোন বাজারে নিয়ে এলো নতুন আইফোন

ঢাকা: গ্রামীণফোন বাংলাদেশের প্রথম মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান হিসেবে এর স্থানীয় গ্রাহকদের জন্য আনুষ্ঠানিকভাবে আইফোন ৬এস ও ৬এস প্লাস বাজারে এনেছে।

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান প্রি বুকিং দেয়া গ্রাহকদের হাতে আইফোনের নতুন মডেলের হ্যান্ডসেট তুলে দেন। গত ২৩ অক্টোবর আইফোনের নতুন মডেলের হ্যান্ডসেটের প্রি বুকিং দেয়া শুরু হয়। সারাদেশে ১৭টি গ্রামীণফোন সেন্টার ও এক্সপ্রেরিয়েন্স সেন্টারের মাধ্যমে প্রি বুকিং দেয়া গ্রাহকদের হাতে ফোন তুলে দেয়া শুরু করে প্রতিষ্ঠানটি।

 অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা বলেন, বর্তমানের ডিজিটাল দুনিয়ায় উন্নত গ্রাহকসেবা প্রদানের জন্য গ্রামীণফোন পরিচিত। সেরা আর বৃহত্তম নেটওয়ার্ক নিয়ে গ্রামীণফোন সবসময় গ্রাহকদের জন্য সর্বত্তোম সেবা ও পণ্য চালু করার চেষ্টা করে যা তাদের ক্ষমতায়নে সাহায্য করে। বাংলাদেশে সময়মত আইফোন নিয়ে আসতে পেরে এবং আকর্ষনীয় বান্ডল অফার ও ইএমআই সুবিধাসহ তা বাজারজাত করতে পেরে আমরা আনন্দিত।

এখন থেকে গ্রামীণফোন সেন্টারগুলোয় আইফোন ৬এস ও ৬এস প্লাস পাওয়া যাবে। গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ২৪টি সহজ মাসিক কিস্তিতে আর সাধারণ গ্রাহকরা ১২টি সহজ মাসিক কিস্তিতে নতুন মডেলে আইফোনটির মূল্য পরিশোধের সুযোগ পাবেন।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.