গ্রামীণফোন গ্রাহকদের জন্য বিনা মূল্যে এখানেই ডটকম

গ্রাহকদের আরো উন্নত সেবা এবং অভিজ্ঞতা দেয়ার নতুন উদ্যোগ নিয়েছে দেশের শীর্ষস্থানীয় টেলিকম সেবাদাতা ও ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন এবং দেশের শীর্ষস্থানীয় অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট এখানেই ডটকম।

এখন থেকে গ্রামীণফোন ইন্টারনেট ব্যবহারকারীরা বিনা খরচে এখানেই ডটকমের ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন। সম্প্রতি এ নিয়ে দু’টি প্রতিষ্ঠান একটি চুক্তিস্বাক্ষর করেছে। এ চুক্তিস্বাক্ষরের মাধ্যমে গ্রামীণফোনের গ্রাহকরা শুধুমাত্র তাদের ইন্টারনেট খরচ বাঁচাতে পারবেন তাই নয় এর পাশাপাশি এখানেই ডটকমে অপ্রয়োজনীয় জিনিসপত্র বিক্রি করে টাকাও উপার্জন করতে পারবেন অথবা গ্রাহকরা তাদের প্রয়োজন অনুযায়ী অল্পখরচে পণ্য কিনতেও পারবেন।

এছাড়াও, এ চুক্তির অধীনে গ্রামীণফোনের নির্বাচিত কিছু আউটলেট থেকে এখানেই ডটকম ব্যহারকারীদের সেবা দিবে। নির্বাচিত আউটলেট সমূহে গ্রামীণফোনের প্রতিনিধিরা গ্রামীণফোন গ্রাহকদের এখানেই ডটকমে অ্যাকাউন্ট খুলতে ও বিজ্ঞাপন পোস্ট করতে সহায়তা করবে। গ্রাহকরা সম্পূর্ণ বিনা মূল্যে এসব সেবা পাবেন।

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইতাসির আজমান বলেন, ‘বাংলাদেশে ইন্টারনেট ও অনলাইন ক্লাসিফাইডের উত্থানের এখনই সময়। গ্রামীণফোন ও এখানেই ডটকমের মধ্যকার এ চুক্তি দেশে ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধিতে সহায়ক হবে। আমরা এমন একটা উদ্যোগের অংশীদার হতে পেরে অত্যন্ত আনন্দিত।’

এখানেই ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা শৈলেন্দ্র নাথান বলেন, ‘এখানেই ডটকম তার ব্যবহারকারীদের জন্য নতুন সব অফার নিয়ে আসছে। গ্রামীণফোন ও এখানেই ডটকমের এই চুক্তি দেশে ইন্টারনেট ও অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট ব্যবহারের বিস্তার ঘটবে। আমরা গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করেই এ সেবা নিয়ে আসছি। এ সেবা ব্যবহারে গ্রাহকদের কোনো খরচ হবে না। এছাড়াও, তারা এ সেবা গ্রহণে গ্রামীণফোনের আউটলেট থেকেও সহায়তা পাবে।’

ডেস্কটপ, মোবাইল ব্রাউজার ও অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা এ সেবা গ্রহণ করতে পারবেন। এখন গ্রামীণফোন গ্রাহকরা ইন্টারনেট ডাটা শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই যতক্ষণ ইচ্ছা এখানেই ডটকমের ওয়েবসাইট ব্রাউজ করতে পারবেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.