গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য রয়্যাল টিউলিপে বিশেষ অফার


দেশের সর্ববৃহৎ টেলিকম অপারেটর এবং ডিজিটাল সেবাদাতা গ্রামীণফোন লিমিটেড অতি সম্প্রতি কক্সবাজারের ইনানি বিচ এ অবস্থিত রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেড এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে।

রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেড বাংলাদেশের সর্বপ্রথম পাঁচ তারকা ইকো রিসোর্ট। এই চুক্তি আওতায় গ্রামীণফোন স্টার গ্রাহকেরা রবিবার থেকে বুধবার ৫৫% ছাড় এবং বৃহস্পতিবার থেকে শনিবার ৪৫% ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও পানীয় ব্যতিত সকল খাবারের উপর ১০% ছাড় থাকছে।

আগামী মার্চ ৩১, ২০১৮ তারিখ পর্যন্ত প্রযোজ্য এই চুক্তিটি স্বাক্ষর করেন গ্রামীণফোনের প্রডাক্ট ডিপার্টমেন্ট এর হেড অফ এইচভিএস মোহম্মদ রেজওয়ান চৌধুরী এবং রয়্যাল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা লিমিটেড এর ডিরেক্টর অফ সেলস অ্যান্ড মার্কেটিং সৈয়দ ইয়ামিনুল হক।
সেরা গ্রাহকদের পুরস্কৃত এবং সেবার মাধ্যমে তাদের তাদের কাছে থাকার প্রতিনিয়ত প্রচেষ্ঠায় এই কৌশলগত উদ্যোগটি গ্রহন করেছে গ্রামীণফোন।
আগ্রহী জিপি স্টার গ্রাহকেরা বিস্তারিত তথ্য জানতে পারবেন https://www.grameenphone.com/star-program/special-offers/royal-tulip এই লিঙ্কটিতে।

-সিনিউজভয়েস ডেক্স