গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ক্রিকেটার সাব্বির

দেশের শীর্ষ মোবাইল অপারেটর প্রতিষ্ঠান গ্রামীণফোন সম্প্রতি তাদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সম্প্রতি চুক্তিবদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট দলের ব্যাটসম্যান সাব্বির রহমানকে।

বাংলাদেশের ক্রিকেট দলের খেলোয়ারদের মধ্যে থেকে গ্রামীণফোন ব্র্যান্ড অ্যাম্বাসেডরের তালিকায় যষ্ঠ সংযোজন সাব্বির রহমান। এর আগে আরো পাঁচ ক্রিকেটার গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। তারা হলেন- তামিম ইকবাল, মুশফিকুর রহিম, নাসির হোসেন, তাসকিন আহমেদ ও এনামুল হক বিজয়।

গ্রামীণফোনের ডিরেক্টর মার্কেটিং নেহাল আহমেদ বলেন, ‘সাব্বির হোসেন দেশের জন্য ধারাবাহিকভাবেই ভালো খেলে যাচ্ছেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে নিয়মিতভাবে ভালো করা খেলোয়াড়দের মধ্যে সাব্বির একজন। গ্রামীণফোনও তেমনি এর গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবাদানের ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা মনে করি, আমাদের এই সম্পৃক্ততার মাধ্যমে একটা দারুণ ব্যাপার ঘটবে।’

সাব্বির রহমান বলেন, ‘দেশজুড়ে নির্ভরযোগ্যতার অন্য নাম গ্রামীণফোন। সারাদেশ আমার ওপরেও আস্থা রেখেছে তাই বিষয়টি আমি বুঝতে পারি। আমার ওপর আস্থা রাখার জন্য আমি গ্রামীণফোনকেও ধন্যবাদ জানাচ্ছি।’

বাংলাদেশে সবচেয়ে সফল গল্পগুলোর মধ্যে ক্রিকেট একটি। ক্রিকেট বিশ্ব দেখেছে, দৃঢ় সংকল্প ও পরিশ্রমের মাধ্যমে বাংলাদেশ বড় দলগুলোর সঙ্গে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করতে পারে। দেশের কোটি মানুষের উদ্যম ও উৎসাহের কেন্দ্রে এখন তরুণ সব ক্রিকেটাররা। জাতীয় দলের এই ছয় খেলোয়াড়ের সমর্থন তরুণদের উৎসাহিত করবে গ্রামীণফোনের নিরবচ্ছিন্ন সেবা গ্রহণে।

গত বছর নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে আন্তর্জাতিক অভিষেক হয় বাংলাদেশ ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্র সাব্বির রহমানের। এরই মধ্যে ধারাবাহিকভাবে ভালো খেলার মাধ্যমে সে দেশের অন্যতম তরুণ আইকনে পরিণত হয়েছে।

সিনিউজভয়েস/ডেস্ক

Please Share This Post.