গ্রামীণফোনের সিটিও রাদে কোভাসেভিচ

রাদে কোভাসেভিচ গত ৩০ জানুয়ারি থেকে গ্রামীণফোন লিঃ এর চিফ  টেকনোলজি অফিসার (সিটিও) নিযুক্ত হয়েছেন। তিনি গত ১৮ জুন ২০১৭ থেকে গ্রামীণফোনের অস্থায়ী সিটিও হিসেবে কর্মরত ছিলেন।

টেলিকম শিল্পে বিভিন্ন পদে রাদে এর ১৭ বছরের অভিজ্ঞতা আছে। গ্রামীণফোনে যোগদানে আগে তিনি হেড অফ আইটি এশিয়া (ভারপ্রাপ্ত) টেকনোলজি এন্ড সার্ভিসেস, টেলিনর গ্রুপ হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি টেলিনর ইন্ডিয়াতে হেড অফ সোর্সিং হিসেবে দায়িত্ব পালন করেন।

রাদে কোভাসেভিচ বলেন , ” উন্নত নেটওয়ার্ক এবং উদ্ভাবনী সেবার জন্য  পরিচিত একটি গতিশীল প্রতিষ্ঠানের অংশ হতে পেরে আমি আনন্দিত এবং সম্মানিত বোধ করছি। ৬৫ মিলিয়ন গ্রাহকের জন্য জরুরী মোবাইল সেবা প্রদানকারী এই প্রতিষ্ঠানে যোগ দিতে পেরে আমি বিনীত ও কৃতজ্ঞ বোধ করছি।”

গ্রামীণফোনে তাকে স্বাগত জানিয়ে সিইও মাইকেল ফোলি বলেন,” রাদে এই শিল্প এবং টেলিনর গ্রুপে দীর্ঘ অভিজ্ঞতাসম্পন্ন। ২০১৮ সাল এবং পরবর্তী সময়ের চ্যালেঞ্জ মোকাবেলায় আইটি এবং নেটওয়ার্ক বিষয়ে তার অভিজ্ঞতা আমাদের অনেক কাজে লাগবে।”

রাদে মন্টেনেগ্রোর নাগরিক এবং তিনি ইউনিভার্সিটি অফ মন্টেনেগ্রাে থেকে ইলেকট্রনিকস এন্ড কম্পিউটার সায়েন্স এ এমএসসি ডিগ্রী অর্জন করেছেন। তিনি বিবাহিত এবং তিন সন্তানের জনক।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.