গ্যালাক্সি এস৭ এজ এর প্রি-বুক অফার নিয়ে এলো স্যামসাং ও গ্রামীণফোন

 

স্যামসাং মোবাইল বাংলাদেশ, গ্রামীণফোন লিমিটেডের সহায়তায় গ্যালাক্সি ফ্ল্যাগশিপের সর্বশেষ সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ বাজারে নিয়ে আসার ঘোষণা দিয়েছে। ফর্ম ও পারফরম্যান্সের মধ্যে নিখুঁত ভারসাম্য প্রদানের প্রতি স্যামসাং-এর যে প্রতিশ্রুতি, এই হ্যান্ডসেটটি তারই প্রতিফলন। হ্যান্ডসেট ব্যবহারের প্রথাগত ধারণাকে ভেঙ্গে দিয়ে একটি ফোনকে আর কীভাবে ব্যবহার করা যায় স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ সেই ভাবনা জাগায়।

স্যামাসাং ও গ্রামীণফোনের যৌথ আয়োজনে গ্রামীণফোন অফিসে এ ডিভাইসটির উদ্বোধন করা হয়েছে। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব, এক্সেল টেলিকমের (প্রা.) ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আলমগীর, গ্রামীণফোনের কমার্সিয়াল ডিভিসনের এম৪ডি ও ডিভাইসের ডেপুটি ডিরেক্টর রভিন্দর পারাশার, হেড অব ডিভাইস সরদার শওকত আলী।

সেরা স্ক্রিন প্রযুক্তি সমৃদ্ধ থ্রিডি কার্ভড ডিসপ্লে, কম আলোতে উচ্চমান সম্পন্ন ফটো ও ভিডিও এর জন্য লো অ্যাপারচার সমৃদ্ধ ডুয়েল পিক্সেল ক্যামেরা, দ্রুত ও ওয়ারলেস চার্জিং এর সর্বশেষ প্রযুক্তি, বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা এবং অসাধারণ শক্তিশালী প্রসেসরের সঙ্গে অনন্য স্টাইলের আউটলুক নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ।

প্রথমবারের মত এবারই কোনো স্মার্টফোন নিয়ে এসেছে Vulkan API প্রযুক্তি। যার মাধ্যমে কোনো ধরনের ল্যাগ টাইম সমস্যা ছাড়াই সবচেয়ে বাস্তব সম্মতভাবে মোবাইল গেম খেলা সম্ভব। এই নতুন স্মার্টফোনে রয়েছে কাস্টম প্রসেসর, শক্তিশালী জিপিইউ এবং LPDDR4 ৪ জিবি র‌্যাম, যা স্মুথ পারফরম্যান্স এবং অবিশ্বাস্য গতি নিশ্চিত করে। ফলে ব্যবহারকারীরা দ্রুততর সমন্বিত মাল্টি টাস্কিং এবং সিনারজি তৈরির সুবিধা পাবেন। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ এর প্রতিটি নিখুঁত পরিপুর্ণ ফিচার ছাড়াও এটিতে রয়েছে ৫.৫’’ কিউএইচডি সুপার অ্যামোলেড স্ক্রিন, অলয়েজ অন ডিসপ্লে (এওডি) ফিচার, পানি ও ধুলা রোধের জন্য আইপি৬৮ সার্টিফিকেশন এবং অত্যাধুনিক ডিজাইন।

স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী বলেন, ‘স্যামসাং প্রতিশ্রুতিবদ্ধ হয়ে নির্ভীকতার সঙ্গে নতুন উদ্ভাবনের সাথে সামনে এগিয়ে যাচ্ছে। স্যামসাং এস৭ এজ বাজারে আসার মাধ্যমে আবারও তারই প্রতিফল ঘটল। আমরা আশা করি, আমাদের অদম্য উদ্ভাবন গ্রাহকদের সব ধরনের চাহিদাকে পুরণ করতে সক্ষম হবে।’

প্রি-বুকিং অফার এবং প্রাপ্যতা
আগ্রহী গ্রাহকরা এখন এ ডিভাইসকে প্রি-বুক করতে পারবেন। প্রি-বুক অফার হিসেবে গ্রাহকরা আকর্ষণীয় উপহার পাবেন। ৭০০ টাকায় ৭ জিবি ডাটা কিনলে আরও ৭ জিবি ডাটা ফ্রি পাবেন সেই সঙ্গে ৭০০ এমবি ট্যাগ-ইন বোনাসও থাকছে। ডিভাইসটিতে ৩২ জিবি স্টোরেজ সুবিধা রয়েছে। বর্তমানে ব্ল্যাক ওন্যাক্স এবং গোল্ড প্লাটিনাম রঙের ডিভাইস বাজারে এসেছে। ডিভাইসটির দাম পড়বে ৭৯ হাজার ৯০০ টাকা মাত্র। ১২ মাসের সাধারণ ইএমআই-এর পাশাপাশি গ্রামীনফোনের স্টার গ্রাহকরা ৩৬ মাস পর্যন্ত ০% সুদে ইএমআই সুবিধা পাবেন।
www.prebooks7.com অথবা www.grameenphone.com এ ভিজিট করে অথবা যেকোনো স্যামসাং স্টোর বা গ্রামীণফোন সেন্টার থেকে গ্রাহকরা ২৮ ফেব্রুয়ারি ২০১৬ থেকে প্রি-বুক করতে পারবেন। প্রি-বুক নিশ্চিত করতে গ্রাহকদের ৭ হাজার ৯০০ টাকা জমা দিতে হবে।
গ্যালাক্সি এস৭ এজ প্রি-বুক করলেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন দুটি আকর্ষণীয় অফারের মধ্যে যে কোনো একটি। এই অফারগুলো এমন সব বান্ডেল নিয়ে আসছে যাতে রয়েছে স্যামসাং এস৭ এজ এর সাথে ব্যবহার উপযোগি অত্যাধুনিক সব অ্যাকসেসরিজ। একটি অফারে জিপি বান্ডেলসহ এস৭ এজ এর সাথে থাকবে ভার্চুয়াল জগতের বাস্তব অভিজ্ঞতা পেতে অসাধারণ থ্রিডি গিয়ার ভিআর। অন্য বান্ডেলটিতে রয়েছে জিপি বান্ডেলসহ হ্যান্ডসেট এবং এই অনন্য ডিভাইসটির অতিরিক্ত নিরাপত্তার জন্য একটি সুদৃশ্য কাভার এবং সেরা শব্দ শোনার অভিজ্ঞতার জন্য লেভেল ইউ প্রো সমৃদ্ধ পূর্ণ প্যাকেজ।
বান্ডেল ১-এস৭ এজ এর সাথে থাকছে ৩৬ হাজার টাকার সমমূল্যের ভিআর, জিপি বান্ডেল এবং গেমিং কনটেন্ট।
বান্ডেল ২- এস৭ এজ এর সাথে থাকছে ৩৬ হাজার টাকার সমমূল্যের লেভেল ইউ প্রো, কভার, জিপি বান্ডেল এবং গেমিং কন্টেন্ট।

নিখুঁত গ্যালাক্সি এস৭ এজ
এই আকর্ষণীয় হ্যান্ডসেটটি নিয়ে এসেছে স্মার্ট কার্ভড ডিজাইন, স্ট্রিমলাইন্ড ফ্রন্ট ও ব্যাক কভার, কিউএইচডি ডিসপ্লে, এক্সপেন্ডাবল ব্যাটারি, বাস্তব গেমিং অভিজ্ঞতা আর রোমাঞ্চকর ডুয়েল পিক্সেল ক্যামেরা। আসলেই একটি ফোন কী করতে পারে সেই ধারনার সীমানাকে অতিক্রম এবং পুনঃসঙ্গায়িত করেছে গ্যালাক্সি এস৭ এজ ডিভাইসটির বহুমুখী ফিচারগুলো। এটির স্মার্ট সুইচ, ওয়ারলেস ও দ্রুততম চার্জিং পদ্ধতির সঙ্গে অ্যাডভান্স এজ অভিজ্ঞতা গ্রাককদের প্রত্যাশা পুরণের সর্বত্তোম সন্তুষ্টি দিচ্ছে।

এজ ডিসপ্লেকে আরও কার্যকর করতে এটির অন্যান্য ফিচারের সঙ্গে যুক্ত হয়েছে ইন্টারফেস। এটির প্যানেল কার্ভ এজ এর ফলে ব্যবহারকারীরা ফোনটিকে হাতের মুঠোয় সহজেই ধরে রাখতে পারবেন। এই ফিচারের ফলে ব্যবহারকারীরা ডিভাইসের স্ক্রিন সোয়াইপ করলে বন্ধু-বন্ধব, খেলাধুলা, সংবাদের আপডেটসহ এমনকি কম্পাস এবং টর্চ অপশনও ব্যবহার করতে পারবেন। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ এর অন্য একটি মজার ফিচার হচ্ছে অলওয়েজ অন ডিসপ্লে (এওডি)। এর মাধ্যমে স্ক্রিনটি স্থায়ীভাবে সময়, ক্যালেন্ডার অথবা একটি সাধারণ মোবইলের নমুনা প্রদর্শন করবে।

ব্যবহারকারী দীর্ঘ সময় ফোনকে কোনো স্পর্শ না করেই অথবা ডিভাইসটি ডেস্কে রেখে এক পলক দেখেই সময় অথবা তারিখ সম্পর্কে জানতে পারবেন। গ্রাহকদের লাইফস্টাইলের পরিবর্তন করতে এবং চলমান প্রযুক্তির আলোকে গ্যালাক্সি এস৭ এজ এর স্বতন্ত্র ডিজাইন করা হয়েছে যা গ্রাহকদের সবধরনের চাহিদাকে পূরণ করতে পারবে।

বিস্ময়কর সব ফিচার
গ্যলাক্সি এস৭ এজ এর ব্যতিক্রমী ফিচারগুলো হচ্ছে এর নিবিষ্ট স্ক্রিন, সমৃদ্ধ রং এবং কন্ট্রাস্ট যা, স্যামসাং-এর শীর্ষ শীল্পের মাধ্যমে ৫.৫’’ কিউএইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে দিয়ে সাজানো হয়েছে।
এই নতুন স্যামসাং ফ্ল্যাগশিপ ডিভাইস নিয়ে এসেছে উচ্চ রেটের ১.৪ ইউএম পিক্সেল, এফ/১.৭ অ্যাপারচার সমৃদ্ধ ১২ এমপি ডুয়েল পিক্সেল ক্যামেরা যার মাধ্যমে কম আলোতে উচ্চমান সম্পন্ন ফটো ও ভিডিও ধারণ করে মজার মুহুর্তগুলো শেয়ার করার নতুন পথ তৈরি করে দিয়েছে। স্যামসাং গিয়ার ভিআর এবং লেভেল ইউ প্রো এর মাধ্যমে ব্যবহারকারীরা এখন সারা বিশ্ব থেকে উপভোগ করতে পারবেন ৩৬০ ডিগ্রি ভিডিও এবং উচ্চমানের মিউজিক।
এই স্মার্টফোনে Vulcan API সার্পোট করে যার মাধ্যমে এস৭ এজ এ গেম খেলে ব্যবহারকারীরা কম্পিউটারের মত অভিজ্ঞতা পাবেন।
স্যামসাং এর সর্বশেষ ডিভাইসটিতে রয়েছে আইপি৬৮ সার্টিফিকেশন যা পানি ও ধুলা রোধাক। পানি রোধ করতে এ ফোনটিতে প্রটেক্টিভ লেয়ার ব্যবহার করা হয়েছে ফলে এতে কোনো পোর্ট কভার কিংবা রাবার ব্যবহার করা হয়নি।
এছাড়াও স্যামসাং KNOX হ্যাকার এবং ম্যালওয়ার বিরুদ্ধে নিয়মিত আপডেটের সাথে ২৪ ঘণ্টা সুরক্ষা দেয়। স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ KNOX এনেবলড্ অ্যাপটি ব্যবহারকারীর ব্যক্তিগত এবং কর্মস্থলের তথ্যকে বাড়তি নিরাপত্তা দেয়।

স্যামসাং কনসিয়ার্জ সার্ভিস
স্যামাসাং গ্যালাক্সি এস৭ এজ এর প্রিমিয়াম গ্রাহকরা স্যামসাং সার্ভিসের নতুন প্রিমিয়াম সংযোজন কনসিয়ার্জ সার্ভিস পাবেন। এই সেবার মাধ্যমে গ্রাহকরা ফোন স্ক্রিন রিপ্লেসমেন্ট সেবায় ৫০% ছাড় পাবেন এবং ৩ ঘণ্টার মধ্যে ডেলিভারি সুবিধা দেওয়া হবে। এতে আরও থাকবে সাতটি নিবেদিত সার্ভিস সেন্টার (৫টি ঢাকায় এবং ২টি চট্টগ্রামে), নিবেদিত হেল্পলাইন ও ই-মেইলের মাধ্যমে গ্রাহকদের প্রশ্ন ও অভিযোগকে গুরুত্ব দেওয়া হবে। ই- concierge.service@samsung.com।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.