গ্যালাক্সি এম২০ ও এম১০ আসছে

গ্যালাক্সি এম২০ ও এম১০ ভারতের বাজারে উন্মোচনের পর শিগ্রয়ী বাংলাদেশে আনার ঘোষনা দিলো স্যামসাং বাংলাদেশ। স্যামসাং বাংলাদেশে এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, নতুন ডিভাইস দু’টির প্রতিটি ক্ষেত্রে ক্ষমতাসম্পন্ন ফিচারের সমন্বয় ঘটনো হয়েছে। গ্যালাক্সি এম সিরিজের মাধ্যমে সম্মানিত ক্রেতাদের জীবন মান উন্নয়নে উদ্ভাবনী ফিচারসমৃদ্ধ ডিভাইস বাজার নিয়ে আসাই ছিলো স্যামসাং-এর মূল লক্ষ্য।

গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোনে উন্নতমানের ইনফিনিটি-ভি ডিসপ্লে, ক্ষমতাসম্পন্ন ফিচার যেমন- আল্ট্রা-ওয়াইড লেন্সসমৃদ্ধ ডুয়েল ক্যামেরা, লং-লাস্টিং ব্যাটারি, অধিক কর্মদক্ষ প্রসেসর এবং নতুন স্যামসাং এক্সপিরিয়েন্স ৯.৫ ইউএক্সের সমন্নয় রয়েছে।

উল্লেখযোগ্য ফিচারের মধ্যে রয়েছে এর ডুয়েল ক্যামেরা। গ্যালাক্সি এম২০ ও এম১০, দু’টি ফোনেই রয়েছে আল্ট্র-ওয়াইড ফিচারসমৃদ্ধ ডুয়েল রিয়ার ক্যামেরা।

গ্যালাক্সি এম২০-তে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকায় মিউজিক ও ভিডিও ষ্ট্রিমিংএ বেশ সুবিধা পাওয়া যাবে । গ্যালাক্সি এম২০-এ ব্যবহার করা হয়েছে নতুন এক্সিনস ৭৯০৪ অক্টা-কোর প্রসেসর, যা দুর্দান্ত নেটওয়ার্ক গতি, বাধাহীণ মাল্টিটাস্কিং এবং কম ব্যাটারি শক্তি খরচ নিশ্চিৎ করে।

অন্যদিকে, গ্যালাক্সি এম১০-এ ব্যবহার করা হয়েছে এক্সিনস ৭৮৭০ অক্টা-কোর প্রসেসর।

গ্যালাক্সি এম২০-তে আরো আছে ৬.৩ ইঞ্চির ট্রু এফএইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে এবং গ্যালাক্সি এম১০-এ দেয়া হয়েছে ৬.২ ইঞ্চির এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে। গ্যালাক্সি এম২০ ও এম১০ হচ্ছে ওয়াইডভাইস এল১ সনদপ্রাপ্ত, ফলে জনপ্রিয় অ্যাপের মাধ্যমে বাধাহীণ এইচডি কন্টেন্ট ষ্ট্রিমিং হবে নিশ্চিন্তে। আলাদা স্টোরেজ স্লট যা সর্বোচ্চ ৫১২ জিবি আছে ভিওএলটিই বা ভোল্টি সমর্থনযোগ্য ডুয়েল সিম।

আনুমানিক ১১২ মার্কিন ডলার দাম পড়বে ভারতের বাজারে।

-সিনিউজভয়েস/জিডিটি৩০জি/১৯

Please Share This Post.