গ্যাজেট অ্যান্ড গিয়ার অনলাইন শপে ইনফিনিক্স

প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্সের স্মার্টফোনগুলো গ্যাজেট অ্যান্ড গিয়ার অনলাইন শপে পাওয়া যাচ্ছে। সম্প্রতি ইনফিনিক্স মোবাইলের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং গ্যাজেট অ্যান্ড গিয়ারের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ একটি চুক্তি স্বাক্ষর করেন। 
 
গ্যাজেট অ্যান্ড গিয়ারের https://gadgetandgear.com/category/infinix এই ঠিকানা থেকে ইনফিনিক্স স্মার্টফোন কেনা যাবে। বর্তমানে তিনটি হ্যান্ডসেট পাওয়া যাচ্ছে। সেগুলো হলো- ইনফিনিক্স স্মার্ট ৫, ইনফিনিক্স নোট ৮ আই এবং ইনফিনিক্স হট ১০।
 
গ্যাজেট অ্যান্ড গিয়ারের সিইও মোহাম্মদ নূরে আলম খান বলেন, গ্যাজেট অ্যান্ড গিয়ার ব্র্যান্ড সম্পর্কে সবার জানা। আমরা অনলাইন অপারেশন শুরু করেছি আমাদের গ্রাহকদের কথা মাথায় রেখে। অফলাইন স্টোরের মতো অনলাইন শপে গ্যাজেট অ্যান্ড গিয়ার কোয়ালিটি ধরে রাখবে। গ্যাজেট অ্যান্ড গিয়ারে অনেক জনপ্রিয় ব্র্যান্ডের হ্যান্ডসেট রয়েছে। সেখানে এবার যুক্ত হলো ইনফিনিক্স মোবাইল। এখন থেকে ইনফিনিক্সের সব স্মার্টফোন পাওয়া যাবে আমাদের অনলাইন শপে। 
 
গ্যাজেট অ্যান্ড গিয়ারের হেড অব সেলস আনোয়ার হোসেন বলেন, গ্যাজেট অ্যান্ড গিয়ার ব্র্যান্ড পর্যায়ক্রমে বড় হচ্ছে আর সেখানে নতুন করে যুক্ত হলো ইনফিনিক্স। আমরা মনে করি গ্যাজেট অ্যান্ড গিয়ারে যারা বাজেটবান্ধব ফোন খুঁজতে আসে তাদের জন্য ইনফিনিক্স সেরা পছন্দের ফোন হবে।
Please Share This Post.