গোয়ালার পণ্যে বিশেষ ছাড়!

বৈশ্বিক মহামারী কোভিড-১৯ মোকাবেলায় নতুন করে জোনভিত্তিক লকডাউন বাস্তবায়নে কাজ শুরু হয়েছে। এই সময়ে অনেকেই স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবে বাসার বাইরে বের হচ্ছেন না। এই সময়ে অনলাইনে অর্ডার করলেই আম, লিচু, দই, দুধ এবং দুগ্ধজাত পণ্য বাসায় পৌঁছে দিচ্ছে গোয়ালা ফুড।

একই সঙ্গে বিভিন্ন পণ্যে ছাড় ও অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি। অনলাইন ছাড়াও বর্তমান পরিস্থিতি বিবেচনায় একটি নির্দিষ্ট নাম্বারে (৯৬৩৮৬৬৬৫৫৫) ফোন করলেই বাসায় আম, লিচু, দই, দুদ্ধজাত সব পণ্য পৌঁছে দেয়ার প্রতিশ্র“তি দিচ্ছে প্রতিষ্ঠানটি।

মধুমাস জ্যৈষ্ঠ উপলক্ষ্যে মৌসুমি ফল রাজশাহীর আম এবং উন্নত জাতের লিচুও বিক্রি করছে গোয়ালা ফুড। অনলাইন অর্ডারেই কেনা যাচ্ছে ফল। এছাড়াও পাঁচ লিটার দুধ বিক্রি হচ্ছে ৩০ শতাংশ ছাড়ে। দই ও অন্যান্য পণ্য ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে।

বর্তমান অবস্থার কথা মাথায় রেখে গোয়ালা ইতোমধ্যে গ্রোসারি সার্ভিসও শুরু করেছে। ফলে এখন বাসা থেকে গোয়ালার (gowalafoods.com) মাধ্যামেই প্রয়োজনীয় গ্রোসারি কেনাকাটা করা যাবে। সেগুলোতেও পণ্য ভেদে ছাড় দিচ্ছে গোয়ালা।

গোয়ালার ব্যবস্থাপনা পরিচালক ও সহ-প্রতিষ্ঠাতা শফিউল আলম এ বিষয়ে বলেন, শুরু থেকেই খাঁটি দুধ ও দুগ্ধজাত পণ্য নিয়ে মানুষের মধ্যে আস্থা তৈরির কাজ করে চলেছে গোয়ালা। নিরাপদ খাবারের পাশাপাশি মানসম্মত প্যাকেজিংয়ের মাধ্যমে গোয়ালা পণ্য ডেলিভারি করছে।

শফিউল আরো জানান, বর্তমান এই বিশেষ পরিস্থিতিতে গ্রাহকদের কোভিড-১৯ এর ঝুঁকিমুক্ত রাখতে গোয়ালা নতুন সব উদ্যোগ নিয়েছে। যার মধ্যে এখন আম ও লিচু পৌঁছে দেওয়া, গ্রোসারি পণ্য পৌঁছে দেওয়া। কারণ আমরা জানি একটা বিশেষ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে সারাদেশ। করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়া পর্যন্ত আমরা এই সেবা অব্যাহত রাখবো। অফারগুলো আপাতত শুধু ঢাকা শহরের বিভিন্ন এলাকার জন্য প্রযোজ্য হবে।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১৫জুন/২০

Please Share This Post.