গৃহবন্দী মানুষের বাজার পৌঁছে দিচ্ছে প্রিয়শপ

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ২৬ মার্চ থেকে ৯ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। কোভিড-১৯ এর বিস্তার ঠেকাতে সবাইকে নিজ নিজ বাসায় থাকতে পরামর্শ দিয়েছে বাংলাদেশ সরকার।

যদিও কাঁচাবাজার খোলা, তবুও বন্ধ করা হয়েছে অপ্রয়োজনীয় চলাচল। কমে এসেছে মানুষের স্বাভাবিক চলাচল। এই কঠিন সময়ে সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে নিত্য প্রয়োজনীয় গ্রোসারি পণ্য কিংবা মেডিসিন ঘরে  বসে কেনার সুবিধা দিচ্ছে দেশীয় শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান www.priyoshop.com

২৪ ঘন্টার মধ্যেই চাল, ডাল, তেলসহ সকল প্রকার প্রয়োজনীয় গ্রোসারি পণ্যের পাশাপাশি মেডিসিন ও নিত্য প্রয়োজনীয় সব পণ্য পৌঁছে দিবে প্রিয়শপ ডটকম। গ্রোসারির সাথে সাথে করোনা সংক্রমণ রোধক মাস্ক, গ্লাভস, স্যানিটাইজার, মশকরোধক পণ্যসহ রয়েছে স্কয়ার ট্রয়লেট্রিস, এ.সি.আই, ইউনিলিভার বাংলাদেশ, রেকিট বেনকেইজার, ইফাদ, তীর, ডিপ্লোমা, হরলিক্স, স্কয়ার ফুড, ফ্রেস, রূপচাঁদা, সেফ, বসুন্ধরা এবং সিটি ব্র্যান্ডের পণ্য। রাজধানী ঢাকার প্রতিটি প্রান্তে এই সেবা নিশ্চিতপূর্বক সমগ্র  দেশে এই সেবা চালু করার পরিকল্পনা প্রত্যয় করেছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, প্রিয়শপ ডটকম গ্রাহককেন্দ্রিক ই-কমার্স প্লাটফর্ম। তাই সংকটকালীন এই সময় গ্রাহকদের যেন ঘরের বাহিরে বের হতে না হয় সেজন্য আমাদের টীম কাজ করছে ২৪ ঘন্টার মধ্যেই গ্রাহকদের কাছে পণ্য পৌঁছে দিতে।

সংকটকালীন সময়ে নায্য দামে সঠিক পণ্য পৌঁছে দেয়ার নিশ্চয়তা দিচ্ছে বলে জানান আশিকুল আলম খাঁন। কাস্টমারদের কথা মাথায় রেখে আমরা অনলাইন কেনাকাটাকে আরো সহজ করেছি। কাস্টমার তার সুবিধামতো প্রিয়শপ ডটকমে অর্ডার দিতে পারে। অনলাইনে ওয়েবসাইটে, অ্যাপসে, ফেইসবুকে ইনবক্স করে কিংবা কাস্টমার কেয়ারে ফোন দিয়ে অর্ডার দিতে পারবেন।

তিনি আরও বলেন, “কর্মী ও গ্রাহকদের সুরক্ষার ব্যাপারে আমরা বিশেষভাবে নজর দিচ্ছি। প্যাকেজিংয়ের ক্ষেত্রে যথাযথ সাবধানতা অবলম্বন এবং সুরক্ষা দেবার চেষ্টা করা হচ্ছে। ডেলিভারির কাজে নিয়োজিতদের সেফটি উপকরণ নিশ্চিত করা হচ্ছে। যখন ডেলিভারি করতে যায় তখন সেফটি কিটস ব্যবহার করছে কিনা তা চেক করা হয়। এছাড়া নিয়মিত স্বাস্থ্য পরীক্ষাও করা হচ্ছে।”

প্রিয়শপ ডটকমে মূল্য পরিশোধের জন্য রয়েছে সকল প্রকার পেমেন্ট অপশন। আছে বিকাশ, ভিসা, মাস্টার কিংবা এ্যামেক্স কার্ড, নেক্সাস পে, ব্যাংক ডিপোজিটসহ নগদে মূল্য পরিশোধের সুবিধা।

 

সিনিউজভয়েস/জিডিটি/০৪.এপি/২০

 

Please Share This Post.