গুণী ব্যক্তিত্বদের সম্মাননা জানাবে রবি

দেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড বন্দরনগরীর অদম্য কৃতি সন্তানদের সম্মাননা জানাবে। চট্টগ্রামবাসীর সঙ্গে রবির উষ্ণ বন্ধনকে উদযাপন করতেই নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে আগামী শুক্রবার (২৩ ডিসেম্বর, ২০১৬) এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

চট্টগ্রামের খ্যাতিমান ব্যবসায়ী, পেশাজীবি, খোলোয়াড়, সঙ্গীতজ্ঞ, শিক্ষাবিদ, শিল্পী, নারী উন্নয়ন কর্মী, সাংবাদিক এবং সাহিত্যিকদের মধ্য থেকে নির্বাচিত বিশিষ্টজনদের নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এ সম্মাননা জানানো হবে। নগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গ জমকালো এ আয়োজনে উপস্থিত থাকবেন।

বিকাল ৪ টায় শুরু হয়ে রাত ১২ টা পর্যন্ত চলমান অনুষ্ঠানে, সম্মাননা জানানোর পর্ব থাকবে সন্ধ্যা ৬ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। সম্মাননা প্রদান অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবে খ্যাতনামা ব্যান্ডদল নগর বাউল (জেমস), অর্থহীন, নেমেসিস, মাইলস, চিরকুট, শূণ্য এবং জনপ্রিয় শিল্পী কনা, এলিটা ও বাপ্পা মজুমদার।

চট্টগ্রামের অসাধারণ কৃতি সন্তানেরা তরুণ প্রজন্মের জন্য নিশ্চিতভাবেই অনুকরণীয়। তাই তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করতে এই সম্মাননা অনুষ্ঠানে তাদের অংশগ্রহণের সুযোগ থাকবে। এ জন্য রবি ও এয়ারটেল গ্রাহকরা ১৯৯ টাকা রিচার্জ করে অথবা ফোনে রবি বা এয়ারটেল ইয়ন্ডার মিউজিক অ্যাপ ডাউনলোড করে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.