গুগল ম্যাপে বাড়ি ভাড়ার খোঁজ


কোথায় কোন বাড়িটি বা অফিস স্পেস ফাঁকা আছে, তার খোঁজ মিলবে গুগল ম্যাপে। দেশের অন্যতম প্রোপাটির প্লাটফর্ম পিবাজার ডটকমে যুক্ত হয়েছে গুগল ম্যাপ। যেখানে নিদ্দিষ্ঠ এলাকার বাসা বা অফিসের খোঁজ মিলবে পিবাজারের মাধ্যমে।

প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, শুধু ঢাকা নয় পুরো দেশকেই এই ম্যাপের মাধ্যমে যুক্ত করা হয়েছে। ফলে পিবাজারের অ্যাপ বা ওয়েভসাইটে বাসা বা অফিসের ঠিকানার পাশাপাশি, গুগল ম্যাপেও দেখা যাবে প্রপাটির সঠিক অবস্থান। এই সঙ্গে পাবেন সঠিক ডিরেকশন ও প্রপাটির পার্শ্ববর্তী শপিং মল, হাসপাতাল, স্কুল ও ক্যাফের অবস্থান এবং ট্রাফিকের সর্বশেষ পরিস্থিতি। অর্থাৎ আপনার বর্তমান অবস্থান থেকে নির্বাচিত প্রপাটিতে পৌঁছাতে সবচেয়ে সহজ পথটিও দেখিয়ে দেবে এই ম্যাপ।

প্রতিষ্ঠানটির সিইও মুহাম্মদ শাহীন জানান, গুগল ম্যাপ যুক্ত হওয়াতে একজন ভিজিটর তার কাঙ্খিত নির্দিষ্ট অবস্থানেই পাবেন পছন্দেও প্রপার্টিটি। ম্যাপ জুম ইন, জুম আউটের মাধ্যমে সহজেই খুঁজে পাওয়া যাবে এপার্টমেন্ট, অফিস স্পেস, সাবলেট/মেস বা জমির খোঁজ-খবর। একজন প্রপার্টি বিক্রেতা খুব সহজেই কয়েকটি ধাপের মাধ্যমে বিনামূল্যে বিজ্ঞাপন দিতে পারছেন, একই ভাবে একজন বাড়িওয়ালাও বিনামূল্যে বিজ্ঞাপনের মাধ্যমে ঝামেলা মুক্ত ও সঠিক ভাড়াটিয়া খুঁজে পেতে পারেন।

এছাড়াও পিবাজার অ্যাপের মাধ্যমে যে কেউ খুব সহজে প্রপাটি কেনাবেচা ও ভাড়া দেয়া-নেয়া করতে পারবেন।  ভিজিট করুন www.pbazaar.com-এ।

সিনিউজভয়েস//ডেস্ক/


Please Share This Post.