গুগল ডেভেলপার গ্রুপ বাংলার মিট আপ

সম্প্রতি সারাদেশের ১৫টি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের নিয়ে ঢাকার ওয়ার্ল্ড ইউনিভার্সিটি  ক্যাম্পাসে হয়ে গেল গুগল ডেভেলপার গ্রুপ বাংলার মিট আপ।

বাংলা কম্পিউটিং কে এগিয়ে নিতে একটি মুক্ত আলােচনার আয়ােজন করা হয়।  সেখানে বাংলা কম্পি¬উটিং এর বিভিন্ন বিষয়ে আলােকপাতের পাশাপাশি ভবিষ্যত কার্যপ্রণালী নিয়ে উপস্থিত প্রতিনিধিদের কাছে থেকে মতামত গ্রহণ করা হয়। উক্ত অনুষ্ঠানে মডারেটর হিসেবে ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টের হেড জনাব কাজী এইচ রবিন। তিনি বাংলা মােবাইল এপ্লিকেশন নিয়ে বলেন, “যেকােনাে এপ্লিকেশন বা সফটওয়্যার তখনই প্রয়ােজনীয় হয়ে ওঠে যখন তা সাধারণ মানুষের প্রয়ােজনে লাগে।

জিডিজি বাংলা আয়ােজিত ৪ লাখ বাংলা এবং ডেভফেস্ট নিয়ে এক্সপেরিয়েন্স শেয়ার করেন জিডিজি বাংলার ক্যাম্পসে এম্বাসেডর তিতাস আহমেদ ও মতিউর রহমান। আরো উপস্থিত ছিলেন  জিডিজি বাংলার কমুনিকেশন ম্যানেজার রাহিতুল ইসলাম রুয়েল। তিনি বলেন “বাংলা কম্পিউটিং কে এগিয়ে নিতে জিডিজি বাংলা সবসময় পাশে থাকবে ।

.
উল্লেখ্য যে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে  জিডিজি বাংলা তাদের কার্যক্রম পরিচালনার জন্যে চ্যাপ্টার খােলার সিদ্ধান্ত নিয়েছে। টেকনােলজিকে ভালবাসে এবং বাংলা কম্পিউটিং নিয়ে কাজ করতে আগ্রহী সবাই এই কমিউনিটির সাথে যুক্ত হয়ে কাজ করতে পারবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.