গিগাবাইট বাজারে ছেড়েছে ৩টি গেমিং ল্যাপটপ

গত ১৬ অক্টোবর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গিগাবাইট এর ৩টি মডেলের গেমিং ল্যাপটপ উন্মোচন করা হয়েছে। ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো ২০১৯ চলাকালীন স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর প্যাভিলিয়নে গিগাবাইট ল্যাপটপ উন্মোচনের এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এবং গিগাবাইট এর কান্ট্রি ম্যানেজার খাজা মো: আনাস খান। গিগাবাইট এর নতুন তিনটি ল্যাপটপ এর মডেল এরো ১৫ ভিএ ক্লাসিক, নিউ এরো ১৫ ডব্লিউএ এবং নিউ এরো ১৫-এসএ।

এরো ১৫ ভিএ ক্লাসিক: ইন্টেল কোর আই সেভেন ৯৭৫০এইচ মডেলের প্রসেসর, জিটিএক্স ১৬৬০টিআই জিডিডিআর৬ ৬ জিবি গ্রাফিক্স কার্ড, ১৬ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি এবং ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে। মূল্য: ১৭৭৫০০ টাকা।

নিউ এরো ১৫ ডব্লিউএ: এই ল্যাপটপটিতে থাকছে ইন্টেল কোর আই সেভেন ৯৭৫০এইচ ওএলইডি ইউএইচডি প্রসেসর, আরটিএক্স ২০৬০ জিডিডিআর৬ ৬জি গ্রাফিক্স কার্ড, ১৬ জিবি র‌্যাম, ৫১২ জিবি এসএসডি এবং ১ টেরাবাইট হার্ডড্রাইভ। মূল্য: ১৯৭,৫০০ টাকা।

নিউ এরো ১৫-এসএ: এই ল্যাপটপটিতে থাকছে ইন্টেল কোর আই সেভেন ৯৭৫০এইচ ওএলইডি ইউএইচডি প্রসেসর, আরটিএক্স ২০৬০ জিডিডিআর৬ ৬জি গ্রাফিক্স কার্ড, ১৬ জিবি র‌্যাম, ২৫৬ জিবি এসএসডি এবং ১ টেরাবাইট হার্ডড্রাইভ। মূল্য: ১৭২,০০০ টাকা।

গিগাবাইট গেমিং ল্যাপটপ এর অনুমোদিত পরিবেশক স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: প্রত্যেকটি ল্যাপটপে ২ বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে।

 

-প্রেস বিজ্ঞপ্তি/সিনিউজভয়েস/ডেক্স/২০অক্টো./১৯

Please Share This Post.