গাড়ির ‘ভার্চুয়াল বাজার’ হচ্ছে কারমুদি

বাংলাদেশে প্রথমবারের মতো গাড়ির ‘ভার্চুয়াল বাজার’ তৈরি করবে ইন্টারনেটভিত্তিক গাড়ি কেনাবেচা করার প্লাটফর্ম কারমুদি বাংলাদেশ (www.carmudi.com.bd)। দেশের সকল গাড়ির আউটলেটকে বৈশ্বিক প্রচারণা ‘কারসেন্টো এর মাধ্যমে নিজস্ব ইন্টারনেট ঠিকানায় নিয়ে আসবে প্রতিষ্ঠানটি।

এ লক্ষ্যে ৩১ জানুয়ারি, কারমুদি গাড়ির সরঞ্জাম সরবারহ প্রতিষ্ঠান প্যাকার ইন্ডাস্ট্রিস লিমিটেডের সঙ্গে সমঝোতা চুক্তি করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে জার্মানি ভিত্তিক রকেট ইন্টারনেটের অংশী প্রতিষ্ঠানটি।

কারমুদি বাংলাদেশের দেশীয় ব্যবস্থাপক মুনিমুল ইসলাম ও প্যাকার ইন্ডাস্ট্রিজের চেয়ারপার্সন মাকসুদা খাতুন মজুমদার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে প্রতিনিধিত্ব করেন।

কারমুদি বাংলাদেশ একটি গাড়ি কেনাবেচার অনলাইন শ্রেনীভুক্ত বিজ্ঞাপন সাইট যেখানে গাড়ির ক্রেতা বিক্রেতাদের মধ্যে সংযোগ স্থাপন হয়। ২০১৩ সালের ১ জুলাই যাত্রা শুরু করার পর থেকে বাংলাদেশের বাজারে গাড়ি, মোটর সাইকেলসহ সকল বাণিজ্যিক পরিবহন কেনা বেচার নির্ভরযোগ্য প্লাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

প্যাকার ইন্ডাস্ট্রিস লিমিটেড ১৯৮৩ সাল থেকে বাংলাদেশের গাড়ি মেরামত ও পুনঃসংযোজন ক্ষেত্রে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে পরিচিত।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.