গল্প-গানে ভালোবাসা উদযাপন

ভালোবাসার গল্প বলা, প্রিয় মানুষের সঙ্গে ছবি তোলা, মজার খেলা আর গানে গানে নানা আয়োজনে ভালোবাসা দিবস উদযাপনের বিশেষ অনুষ্ঠান চলছে ধানন্ডির রবীন্দ্র সরোবরে। সকাল থেকেই চোখ ধাধানো সাজে বর্ণীল এই আয়োজন করেছে ম্যাচমেকিং অ্যাপস্। ইন্টারনেটে বন্ধু খোঁজার নতুন এই সামাজিক যোগাযোগ মাধ্যম বাংলাদেশে তাদের যাত্রা শুরু করছে রবিবার । সকাল ১১টা থেকে শুরু হয়েছে অনুষ্ঠান। সেখানে তৈরি করা হয়েছে হৃদয়াকৃতির বিরাট কাঠামো। সকাল থেকেই তরুণ তরুনীরা নিজেদের ভালোবাসার গল্প লিখে তা সাটিয়ে দিচ্ছেন ‘বিরাট হৃদয়ে’।

উদ্দেশ্য নিজেদের গল্পটিকে ভালোবাসার গল্পের বিশ্বরেকর্ডের একটি অংশ করে নেওয়া। সঙ্গে ছবি তোলার ধুম। ভালোবাসা থিমে চারদিকে অনেক ফটোবুথে ছবি তুলছেন সবাই। সেইসঙ্গে ভালোবাসার মানুষটিকে শুভেচ্ছা জানানো, গল্প বলা আর জুটিদের জন্য মজার খেলাতো আছেই। বিকেল থেকে শুরু হবে তারকা শিল্পীদের গান। গান শোনাবে বাংলাদেশ আইডল আমিদ, ডি-রকস্টার খ্যাত শিল্পী শুভ, জনপ্রিয় ব্যান্ডদল ‘বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস’ ও ‘দূরবীন’।

ভালোবাসা দিবসের এই বিশেষ অনুষ্ঠান প্রসঙ্গে ম্যাচস্টিকস এর সমন্বয় প্রতিষ্ঠানের কুকিজারের পক্ষ থেকে অর্চিতা কুন্ডু জানান, আমরা অনেক অনেক গল্প পাচ্ছি। ভালোবাসার অদ্ভুত সব গল্প। সেরা গল্পগুলোকে নিয়ে পরবর্তীতে টেলি-ছবি তৈরি করাসহ আকর্ষণীয় পরিকল্পনা আছে আমাদের। তিনি আরো বলেন, Matchstix মূলত পৃথিবীর অন্যতম জনপ্রিয় ম্যাচমেকিং অ্যাপ। এটি বিশ্বাস করে সবার জন্য উপযুক্ত বন্ধু খুঁজে বের করায়। Matchstix বিশ্বাস করে ভালোবাসা আর সম্পর্কে। তাই ভালোবাসা দিবস উদযাপনের মধ্য দিয়েই বাংলাদেশে যাত্রা শুরু করতে চায় ‘Matchstix App।

ভালোবাসা দিবস উদ্‌যাপনের মধ্য দিয়েই বাংলাদেশে যাত্রা শুরু করছে মনের মতো বন্ধু খোঁজার অ্যাপ ম্যাচেসটিক্স। দিনটিকে স্মরণীয় করে রাখতে গান ছাড়াও রয়েছে ডিজে, জুটিদের জন্য মজার সব খেলা ও ফটো বুথে ভালোবাসার মানুষের সঙ্গে ছবি তোলার ব্যবস্থা। গল্প-আড্ডা-গানের সঙ্গে ভালোলাগার মজার সব আয়োজন নিয়ে সারা দিনের এই অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নাবিলা। অনুষ্ঠানটি সরসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন। বিস্তারিত জানা যাবে Fb/matchstixbangladesh

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.