খুলনা বিভাগে স্যামসাং গ্রাহকরা হোম অ্যাপ্লায়েন্সে ফ্রি সেবা পাবে

বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স, খুলনা বিভাগের গ্রাহকদের জন্য হোম অ্যাপ্লায়েন্স পণ্যে বিনামুল্যে সেবা প্রদান করতে একটি উদ্যোগ নিয়েছে। সম্প্রতি, খুলনা বিভাগের খুলনা, যশোর, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, নড়াইল, কুষ্টিয়া, ঝিনাইদহ ও মেহেরপুর জেলায় ঘটে যাওয়া প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষদের পাশে দাঁড়াতে স্যামসাং এই উদ্যোগটি গ্রহণ করেছে।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এসব এলাকার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা মূল্যের পর্যন্ত ফ্রি সেবা। গ্রাহকরা আগামী ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত স্যামসাং সার্ভিস সেন্টারে ০৮০০০৩০০৩০০ এই নম্বরে কল করে হোম অ্যাপ্লায়েন্স পণ্যে সেবা গ্রহণ করতে পারবেন। স্যামসাং এর অভিজ্ঞ সেবা প্রদানকারীরা গ্রাহকদের দ্বোরগোড়ায় এই সেবা পৌঁছে দেবেন।

এই অফারটি সম্পর্কে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, আমাদের সম্মানিত গ্রাহকদের পাশে থাকার প্রতিশ্রুতির অংশ হিসেবে সেরা মানের সেবার প্রদানের মাধ্যমে আমরা খুলনা বিভাগের খুলনা, যশোর, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, নড়াইল, কুষ্টিয়া, ঝিনাইদহ ও মেহেরপুর জেলার প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছি।

খুলনা বিভাগ ছাড়াও এই সেবা স্যামসাং চট্টগ্রাম শহর, সিলেট, রাজশাহী বিভাগে প্রদান করছে।

-সিনিউজভয়েস

Please Share This Post.