খুলনায় ‘আমরা’র আনুষ্ঠানিক যাত্রা শুরু

দেশের শীর্ষস্থানীয় ইন্টারনেট ও তথ্যপ্রযুক্তি সেবাদানকারী কোম্পানি ‘আমরা’ সম্প্রতি খুলনায় আনুষ্ঠানিকভাবে দপ্তর উদ্বোধনের মাধ্যমে কার্যক্রম শুরু করেছে ।

এ-উপলক্ষ্যে খুলনা ক্লাব লিমিটেড-এ গত ১৩ জানুয়ারি, ২০২০ তারিখে এক অনুষ্ঠান আয়োজন করা হয়। বর্ণাঢ্য এই আয়োজনে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

মেয়র তাঁর বক্তব্যে বলেন, খুলনা এখন ব্যবসার প্রধান স্থান হয়ে উঠেছে। আমরা খুলনায় ‘আমরা’র আগমনকে স্বাগত জানাই এবং আশা করি- দেশীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডগুলো ‘আমরা’র এই পদক্ষেপে অবশ্যই উৎসাহিত হয়ে এ-অঞ্চলে তাঁদের পরিধি বিস্তৃত করবে।

‘আমরা’র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ তাঁর বক্তব্যে বলেন, পদ্মাসেতু নির্মাণের সঙ্গে সঙ্গে বৃহত্তর খুলনা অবশ্যই বাংলাদেশের অন্যতম দ্রুত বর্ধনশীল অর্থনৈতিক অঞ্চল হয়ে উঠবে। আমরা’র লক্ষ্য-এই অঞ্চলের ডিজিটাল বিবর্তনে সহযোগী হওয়া।

অনুষ্ঠানে বৃহত্তর খুলনার ব্যবসায়ী নেতৃবৃন্দ ও বিশিষ্টজনদের সামনে ‘আমরা’ এর প্রধান প্রযুক্তি ও উদ্ভাবনসমূহ তুলে ধরেছে। এই আয়োজনের প্রধান আকর্ষণ ছিল- বাংলাদেশের প্রথমবারের মতো কোলাবরটেভি রোবট প্রদর্শনী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন খুলনা নৌবাহনিীর আঞ্চলকি কমান্ডার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, খুলনা রেঞ্জের ডিআইজি ড. খঃ মহদি উদ্দনি বিপিএম (বার), বাংলাদশে পুলশি, খুলনা এবং ‘আমরা’র জ্যেষ্ঠ র্কমর্কতাগন।

 

– সিনিউজভয়েস/জিডিটি/জানু.১৪/২০

 

 

Please Share This Post.