ক্ষুদ্র ই-কমার্স ব্যবসায়ীদের আর্থিক সুবিধা দিতে চুক্তি স্বাক্ষর

মেরিডিয়ান ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (এমএফআইএল) ও সিস্টেমস সল্যুশন্স অ্যান্ড ডেভেলপমেন্ট টেকনোলজিস লিমিটেড (এসএসডি-টেক), দেশের ক্ষুদ্র ও ছোট ই-কমার্স ব্যবসায়ীদের অর্থ-সুবিধা দেওয়ার লক্ষ্যে সম্প্রতি একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে।

উভয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে এমএফআইএল-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ইরতেজা আহমেদ খান এবং এসএসডি-টেক এর সিইও হাসান মেহেদী এই চুক্তি স্বাক্ষর করেন।

এসএসডি-টেক, ইক্যুরিয়ার লিমিটেড এবং মাইন্ড ইনিশিয়েটিভস-এর একটি সংঘ ডিএফআইডি’র অর্থায়নে পরিচালিত বিজনেস ফর পুওর ইন বাংলাদেশ (বিএফপি-বি) চ্যালেঞ্জ ফান্ড রাউন্ড-২ এর গ্রাহক। ছোট ব্যবসাতে আর্থিক সেবা খাতে সম্ভাব্য চ্যালেঞ্জ সামনে রেখে নতুন নমুনার উন্নয়নে বেসরকারি খাতের বিনিয়োগ এবং টেকসই বিজনেস মডেলের উন্নয়নে কাজ করছে বিএফবি-বি। এই সংঘটি এমএসই এ-কমার্স ব্যবসায়ীদের অর্থ-সুবিধা এবং আউটসোর্সিং সেবা প্রদানের লক্ষ্যে কাজ করছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এমএফআইএলের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ইরতেজা আহমেদ খান, এসএসডি-টেকের সিইও হাসান মেহেদী, মাইন্ড ইনিশিয়েটিভসের চিফ এক্সকিউটিভ মহিউদ্দীন রাস্তি মোরশেদ, ইক্যুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল, এমএফআইএলের সিএফও ও কোম্পানি সেক্রেটারি মো. আব্দুল আহাদ, এমএফআইএলের হেড অব সিআরএম অ্যান্ড অপারেশন্স সাবিহা জাহান, ইক্যুরিয়ারের সিওও মো. সাদিকুর রহমান চৌধুরী এবং এসএসডি-টেকের ম্যানেজার (ফাইন্যান্স) মো. আল-বেরুনি।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.