ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডে টিভি দেখুন ”জাদু ডিজিটাল” বক্স’এ

গত শনিবার ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা – নবরাত্রি হল ৪-এ জাকজমকপূর্ণ অনুষ্ঠানের ভেতর দিয়ে হয়ে গেল জাদু ডিজিটাল-এর লঞ্চিং প্রোগ্রাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিভিন্ন মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ও প্রতিমন্ত্রীগণ। ডিজি জাদু ব্রডব্যান্ড লিমিটেড-এর চেয়ারম্যান জনাব আনিসুল হক-এর উপস্থিতি অনুষ্ঠানে ভিন্ন মাত্রা যোগ করে।

টেলিভিশন – মানব সভ্যতার ইতিহাসে সবচেয়ে সেরা আবিষ্কারগুলোর একটি। ১৯২৬ সালে যাত্রা শুরুর পর থেকেই টেলিভিশন সবার দৈনন্দিন বিনোদনের অন্যতম উৎস। সময়ের পরিবর্তনে একে একে এসেছে ইলেকট্রিক টেলিভিশন, ডিজিটাল টিভি, এইচডি টিভি। একবিংশ শতাব্দীর শুরুর দিকে সংযোজন হয় স্মার্ট টিভি ও থ্রিডি টিভি। বিনোদন-প্রেমিরাও এক্সপেরিয়েন্স বদলাতে পাল্টেছেন টিভি। কিন্তু সময়ের সাথে সাথে বদলায়নি শুধু টেলিভিশন দেখার গতানুগতিক অভিজ্ঞতা। কারণ টিভি যতই উন্নত হোক, কেবল সার্ভিস যদি ডিজিটাল না হয়, তাহলে কখনোই বদলাবে না আপনার টিভি দেখার ঝিরঝিরে এক্সপেরিয়েন্স।

টিভি দেখার এক্সপেরিয়েন্স বদলে দিতেই এসডি ও এইচডি সেট টপ বক্সসহ ডিজিটাল কেবল সার্ভিস নিয়ে এলো এক জাদুর বাক্স, জাদু ডিজিটাল। হাই ডেফিনিশন প্রিমিয়াম টিভি সার্ভিস এবং ইন্টারনেটভিত্তিক সেবা নিয়ে সারাদেশে ডিজিটাল কেবল সার্ভিসের বিপ্লব ঘটাতে এলো এই জাদুর বাক্স। গ্রাহকদের জন্য যুগান্তকারী বিনোদন এবং কমিউনিকেশন এক্সপেরিয়েন্স নিশ্চিত করাই জাদু ডিজিটাল-এর লক্ষ্য।

জাদু ডিজিটাল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এসডি ও এইচডি সেট টপ বক্স, যা এই মুহূর্তে ২৩০টিরও বেশি ডিজিটাল চ্যানেল ডেলিভার করছে। চ্যানেলের সংখ্যা আরো বাড়ানোর জন্য কাজ করা হচ্ছে। জাদু ডিজিটাল গ্রাহকদের জন্য জাদু সেভার, জাদু ভ্যালু, জাদু সুপার এইচডি ও জাদু প্রিমিয়াম এইচডি নামে ৪টি ফ্যান্টাস্টিক প্যাকেজ ডিজাইন করেছে। গ্রাহক তার পছন্দ মতো প্যাকেজ সাবস্ক্রাইব করে এক্সপেরিয়েন্স করতে পারবেন জাদু। বর্তমান কেবল অপারেটরদের সহযোগিতায় গ্রাহকরা এই সার্ভিস উপভোগ করতে পারবেন। ঝকঝকে ছবি ও ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডে ২৪ ঘণ্টা নিরবচ্ছিন্নভাবে চলবে বিশ্বের বিভিন্ন দেশের বিনোদন। শুধুমাত্র অসংখ্য চ্যানেলের অভিজ্ঞতাই নয়, জাদু’র গ্রাহকরা আরো পাবেন ভিডিও রেকর্ডিং, ভিডিও অন ডিমান্ড, ইলেক্ট্রনিক প্রোগ্রাম গাইড, হাই-স্পিড ইন্টারনেট ও আইপি টেলিফোনির মতো বিভিন্ন ইন্টারনেটভিত্তিক সার্ভিস এবং ২৪ ঘণ্টা ওয়ার্ল্ড ক্লাস কল সেন্টার সাপোর্ট। যেগুলো বিনোদনকে নিয়ে যাবে এক অন্য উচ্চতায়।

আরো জানতে ভিজিট করুন www.jadoodigital.com-এ।

-গোলাম দাস্তগীর তৌহিদ/সি-নিউজ/ডেক্স

Please Share This Post.