ক্রিকেট উম্মাদনা আরও বাড়াতে ররি’র স্ক্র্যাচ কার্ড

 মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের সর্বশেষ স্ক্যাচ কার্ড অফার সত্যিই ক্রিকেট উন্মাদনায় নিজেদের আরও একাত্ম করে নিয়েছে। বাংলাদেশ ক্রিকেট দলের গর্বিত স্পন্সর হিসাবে ইতোমধ্যেই রবি জয় করেছে দেশের কোটি দর্শকের হৃদয় এবং সিক্ত হয়েছে মানুষের অকৃত্রিম ভালোবাসায়।

কোটি ক্রিকেট ভক্তের এ অদম্য ভালোবাসা ও সমর্থনকে সম্মান জানাতে বাংলাদেশ ক্রিকেটের চেতনাকে ধারণ করে রবি এবার চালু করেছে একটি বিশেষ স্ক্র্যাচ কার্ড ক্যাম্পেইন।

রবি’র ৫৫ টাকার ১১ রকমের স্ক্র্যাচ কার্ডে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ১১ জন খেলেয়াড়ের নামসহ ছবি থাকবে। এ সব কার্ডের ওপর থাকবে ক্রিকেট সামগ্রী উপহার। ৫৫ টাকা গ্রাহকের মোবাইলফোনের মূল ব্যালেন্সের সাথে যুক্ত হবে।

গ্রাহকরা প্রতিটি স্ক্র্যাচ কার্ডের সাথে উপহার হিসাবে খেলোয়ারদের নাম সম্বলিত একটি ফেরতযোগ্য কার্ড পাবেন যা তাদের জন্য ক্রিকেট সামগ্রী জেতারও একটি সুযোগ তৈরি করবে। গ্রাহকরা নিকটবর্তী রবি ওয়ার্ক ইন সেন্টার (ডব্লিউআইসি) এবং রবি সেবা কেন্দ্র্রে (আরএসপি) ব্যবহৃত স্ক্র্যাচ কার্ডটি জমা দিয়ে উপহার সংগ্রহ করতে পারবেন।

এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা তিন ধরণের উপহার পেতে পারেন।  ভিন্ন ভিন্ন খেলোয়াড়ের ছবি সম্বলিত তিনটি স্ক্যাচ কার্ডে গ্রাহক একটি ক্যাপ; সাতটি স্ক্র্যাচ কার্ডে একটি মিনি অটোগ্রাফ সম্বলিত ক্রিকেট ব্যাট এবং  এগারোটি স্ক্র্যাচ কার্ড সংগ্রহ করে জমা দিতে পারলে একজন গ্রাহক একটি ব্যাকপ্যাক, জাতীয় ক্রিকেট দলের একটি জার্সি এবং জাতীয় দলের অধিনায়ক মাশরাফি বিন মতুর্জার সাথে দেখা করার সুযোগ। তবে তিন ধরণের উপহারের ক্ষেত্রেই গ্রাহকদের একটি সেট পূর্ণ করতে মাশরাফি নাম সম্বলিত কার্ড থাকতে হবে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.