ক্রিকেটের সকল তথ্য নিয়ে এলো ‘ইউসি ক্রিকেট’

 ‘ইউসি ক্রিকেট’ ফিচারের মাধ্যমে ক্রিকেট অনুরাগীদের খেলার সব ধরণের তথ্য সরবরাহের লক্ষ্যে মাইক্রোসফট বিং ও টুইটারের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে শীর্ষস্থানীয় মোবাইল ব্রাউজার ইউসি ব্রাউজার।

চীনের ই-কমার্স জায়ান্ট আলীবাবা মোবাইল বিজনেস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইউসি ব্রাউজারের একটি বিশেষ ফিচার  ‘ইউসি ক্রিকেট’। এ ফিচারের মাধ্যমে গ্রাহকরা ক্রিকেট খেলার সর্বশেষ তথ্য, সংবাদ, ভিডিও, টুইট বার্তা, ছবি, পরিসংখ্যান, প্রিভিউ, ধারা বিবরণীসহ সকল ধরণের তথ্য পাবেন।

 বাংলাদেশের অনেক গ্রাহকই ইউসি ব্রাউজার, টুইটার ও বিং ব্যবহার করেন। সে প্রেক্ষিতে এ উদ্যোগের লক্ষ্য ডিজিটাল ক্রিকেটকে নতুন করে সাজানো। চুক্তির আওতায় ইউসি ক্রিকেটের মাধ্যমে গ্রাহকদের ক্রিকেট সম্পর্কিত লাইভ, পাবলিক ও কনভারসেশনাল কন্টেন্ট প্রদান করবে টুইটার। এর মধ্যে থাকবে ক্রিকেটারদের টুইটসহ ভিডিও, পেরিস্কোপ, ক্রিকেট ভাইন ও ছবি। ক্রিকেটের মুহুর্তগুলোকে আরো উপভোগ্য করতে এ আয়োজন গ্রহণ করেছে ইউসি ব্রাউজার ও টুইটার। অন্যদিকে আসন্ন খেলা সম্পর্কে বিং প্রিডিক্টস’র মাধ্যমে সম্ভাব্য ধারণা প্রদান করবে মাইক্রোসফটের সার্চ ইঞ্জিন বিং।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে শুধু বাংলাদেশী ব্যবহারকারীদের জন্য একটি নতুন ইউসি ক্রিকেট চালু করেছে ইউসি ব্রাউজার। লাইভ স্কোর, বাংলাদেশের জনপ্রিয় খেলাগুলোর হেডলাইন ও ক্রিকেট গেজিং গেমসহ স্থানীয় ক্রিকেট কনন্টের মাধ্যমে বাংলাদেশী ব্যবহারকারীদের জন্য নতুন এ ভার্সনটি সাজানো হয়েছে।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.