ক্রিকেটপ্রেমীদের জন্য আইপে অ্যাপে দারুন অফার

‘আইপে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ ক্রিকেট সিরিজ’ ৪ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে যাচ্ছে। সিরিজের টাইটেল স্পন্সর বাংলাদেশের অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম আইপে এবার খেলাপ্রিয় দর্শকদের সরাসরি মাঠে গিয়ে খেলা দেখার সুযোগ করে দিচ্ছে।

আইপে অ্যাপ ব্যবহার করে বিজয়ীরা সরাসরি মাঠে বসে খেলা দেখার জন্য ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় যাওয়ার ফ্রি এয়ার টিকেট ও ম্যাচ টিকেট পাবে। আরো থাকছে উইনিং ক্যাপ্টেন, ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজের সাইন করা ব্যাট ও বল। এছাড়া বাংলাদেশ ক্রিকেট টিমের একজন খেলোয়াড়ের সঙ্গে ডিনার, ফ্যান জার্সির সঙ্গে শতভাগ মানিব্যাক অফার। পুরস্কার ভেদে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে প্রতি সপ্তাহে অথবা সিরিজ শেষে।

প্রতিযোগিতায় অংশ নেয়ার বিষয়ে আইপের হেড অব বিজনেস আবুল খায়ের চৌধুরী বলেন, ‘নতুন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে সাইনআপ করলেই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন। আর নিয়মিত ব্যবহারকারীরা আইপে দিয়ে যে কোনো ধরনের পেমেন্ট করলেই এই প্রতিযোগিতায় যোগ্য বলে বিবেচিত হবেন। এছাড়া প্রিয়জনদের আইপেতে সাইনআপ ও ভ্যারিফাইড করানোর মাধ্যমেও এই প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। আপনার মাধ্যমে তিনজন ভ্যারিফাইড হলেই আপনি পুরস্কার জেতার জন্য বিবেচিত হবেন।’

তিনি আরো বলেন, যত বেশি পেমেন্ট এবং যত বেশি লোক আপনার মাধ্যমে ভ্যারিফাইড হবে তত বেশি আপনার পুরস্কার পাওয়ার সুযোগ বাড়বে। এ সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে www.ipay.com.bd/promotions?link=ipay-cricket-series এই ঠিকানায়।

– সিনিউজভয়েস ডেস্ক


Please Share This Post.