ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করল অপো

বিশ্বের অন্যতম জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড অপো, সম্প্রতি গুলশান প্রধান কার্যালয়ে ফেসবুক ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করেছে। বিজয়ীরা হলেন, অপো এফ৫ ক্যাম্পেইন বিজয়ী তাজরীন জাহান, মিট উইথ তাসকিন ক্যাম্পেইন বিজয়ী সোহাগ, ইয়ুথ ক্যাম্পেইন এফ৫ বিজয়ী রুমা রায়। এতে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার চার জন লটারি বিজয়ীকেও পুরস্কার দেওয়া হয়। বিজয়ীরা হলেন, আলমগীর, নিগার, সাইফুল এবং মোফাজ্জল।

অপো বাংলাদেশের সিনিয়র অফিসার- ডিজিটাল মার্কেটিং মোস্তাকিম বিল্লাহ সাদ এবং সিনিয়র সোস্যাল মিডিয়া এক্সিকিউটিভ নাজমুস সাকিব বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

এফ৫ ক্যাম্পেইন বিজয়ী তাজরীন জাহান বলেন, ‘আমি কখনো ভাবতেই পারিনি যে আমি বিজয়ী হবো, অনেকের ভেতর থেকে ভাগ্যবান বিজয়ী হতে পেরে আমি আনন্দিত এবং অপোকে শুভকামনা’।

মিট উইথ তাসকিন ক্যাম্পেইন বিজয়ী সোহাগ বলেন, ‘তাসকিনের সঙ্গে আমার কখনো সেলফি তুলতে পারবো ভাবতেই পারিনি, অপো আমাকে যে সুযোগটি করে দিলো এর জন্য আমি আনন্দিত এবং কৃতজ্ঞ’।

ইয়ুথ ক্যাম্পেইন এফ ৫ বিজয়ী রুমা রায় বলেন ‘আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ব্র্যান্ড অপো বাংলাদেশের ফেসবুক পেজ কনটেস্ট এ বিজয়ী হতে পেরে নিজেকে কিছুটা ব্যতিক্রমী মনে হচ্ছে, ব্যক্তিগতভাবে অপো  হ্যান্ডসেট ব্যবহারে স্বাচ্ছন্দ্য অনুভব করছি’।

অপো বাংলাদেশের সিনিয়র অফিসার, ডিজিটাল মার্কেটিং মোস্তাকিম বিল্লাহ সাদ বলেন, ‘অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক ফেইজের ফ্যান গ্রোথ দিনকে দিন বেড়েই চলেছে এবং গ্রাহকের দৈনন্দিন জীবনে ডিজিটাল প্ল্যাটফর্মে পাশে থাকার প্রত্যাশায় ভবিষতে আরো নতুন ধারাবাহিকতায় ক্যাম্পেইনের আয়োজন করা হবে’।

সিনিয়র সোশ্যাল মিডিয়া এক্সিকিউটিভ নাজমুস সাকিব বলেন, ‘অংশগ্রহণকারীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ ও সাড়া দেখে আমি খুবই আনন্দিত। অপো বাংলাদেশে আমরা গ্রাহকদের জন্য আরো বেশি কিছু দেওয়ার চেষ্টা করি। আমি বিজয়ী ও সকল অংশগ্রহণকারীদের শুভ কামনা জানাচ্ছি’।

উল্লেখ্য, অপো বাংলাদেশ ফেসবুক পেজ যাত্রার শুরু থেকেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। বিভিন্ন ক্যাম্পেইন এবং কন্টেস্টের মাধ্যমে দিনে দিনে খুব জনপ্রিয় হয়ে উঠে। ভিজিট : www.oppo.com/bd, www.facebook.com/oppobangladesh

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.