ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করল বিক্রয়

বিক্রয় অ্যাড দাতাদের ‘মোটরবাইক বিক্রি করে জিতে নিন এলজি স্মার্টফোন’ ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা করেছে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম (bikroy.com)। বিক্রয়-এর মাধ্যমে বাইক বিক্রি করে এলজি স্টাইলাস ৩ জিতে নিয়েছেন ঢাকার ইকবাল হোসেন এবং এলজি কে৪ স্মার্টফোন জিতেছেন ঢাকার তানভির শামস। সম্প্রতি, রাজধানীর বনানীতে বিক্রয়-এর কার্যালয়ে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়।

এতে উপস্থিত ছিলেন বিক্রয়-এর অ্যাড সেলস এবং মার্কেটিং-এর প্রধান ঈশিতা শারমিন, হেড অব কারস অ্যান্ড প্রোপার্টি ইসা আবরার আহমেদ, মার্কেটপ্লেস অ্যাসিস্টেন্ট ম্যানেজার ফাইজুর রহমান, এলজি-এর সিইও আবদুর রউফ এবং কর্পোরেট সেলস ম্যানেজার ওয়াজি উদ্দিন।

এই ক্যাম্পেইনে, বিক্রয় ডটকমে বাইক বিক্রির বিজ্ঞাপন পোস্টকারীদের মধ্য থেকে র্যা ফেল ড্র-এর মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়। বর্তমানে সাইটটিতে ৭ হাজারেরও বেশি মোটরবাইক বিক্রয়ের বিজ্ঞাপন রয়েছে।

এ বিষয়ে বিক্রয়-এর অ্যাড সেলস এবং মার্কেটিং-এর প্রধান ঈশিতা শারমিন বলেন, ‘আপনার বাইক বিক্রি করুন এবং জিতে নিন এলজি স্মার্টফোন’ ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের আনন্দিত করতে পেরে আমরা সত্যিই গর্বিত। বিভিন্ন অফার ও সেবাসমূহের মাধ্যমে বিক্রয় সবসময় গ্রাহকদের কাছে থাকতে এবং গুরুত্ব দিতে চায়।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.