ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভাল শুরু হচ্ছে বুধবার

দেশের শীর্ষস্থানীয় চাকরির ওয়েবসাইট বিডিজবস ডট কম ৭ম বারের মত দেশের শীর্ষস্থানীয় ৮টি বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে ক্যারিয়ার ফেস্টিভাল আয়োজন করতে যাচ্ছে।

বুধবার থেকে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে শুরু হয়ে আগামী ৪ মাসব্যাপী দেশের শীর্ষস্থানীয় সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এ উৎসব চলবে।

দেশের মোট ৫০ টি স্বনামধন্য প্রতিষ্ঠান তাদের প্রতিষ্ঠানে বিভিন্ন পদে চাকরির অফারসহ এ উৎসবে অংশগ্রহণ করছে। প্রতিটি বিশ্ববিদ্যালয়ে ২ দিনব্যাপী এ উৎসবের প্রথমদিনে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের প্রকাশিত পদের জন্য আগ্রহী চাকরিপ্রার্থীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবে এবং দ্বিতীয় দিনে যোগ্য প্রার্থীদেরকে সরাসরি ইন্টারভিউ করবে।

‘Get Yourself Recruited before you Graduate’ এই স্লোগানকে নিয়ে বিডিজবস ডট কম গত ৬ বছর যাবত বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে এই ফেস্টিভাল আয়োজন করে আসছে। এ পর্যন্ত প্রায় ১০০টি প্রতিষ্ঠান ১ হাজারের অধিক সদ্য স্নাতককে এই উৎসবের মাধ্যমে নিয়োগ করেছে। এ বছর কমপক্ষে ২০০ সদ্য স্নাতক বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ পাবে বলে বিডিজবস্ ডট কম আশা করছে।

ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভাল হবে যে বিশ্ববিদ্যালয়গুলোতে: ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি (০৯ ও ১০ ডিসেম্বর, ২০১৫), জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (২২ ও ২৩ ডিসেম্বর, ২০১৫), মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজি (১৩ ও ১৪ জানুয়ারি, ২০১৬), ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট (২৭ ও ২৮ জানুয়ারি, ২০১৬), জগন্নাথ বিশ্ববিদ্যালয় (১০ ও ১১ ফেব্রুয়ারি, ২০১৬), আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (২৪ ও ২৫ ফেব্রুয়ারি, ২০১৬), ঢাকা বিশ্ববিদ্যালয় (০৯ ও ১০ মার্চ, ২০১৫), শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (২৩ ও ২৪ মার্চ, ২০১৬)।

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে সকাল ১০টায় উৎসবের উদ্বোধন হবে এবং ১০ ডিসেম্বর বিকাল ৫টায় শেষ হবে।

 

 

Please Share This Post.