ক্যানন ইমেজ স্কয়ার উদ্বোধন করেন মোস্তফা জব্বার

বাংলাদেশে ক্যানন পণ্যের একটি পরিপূর্ণ ডিসপ্লে-সেন্টার  এর যাত্রা শুরু হলো । দেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট বিসিএস কম্পিউটার সিটি, আগারগাও, ঢাকাতে আজ যাত্রা শুরু করল “ক্যানন ইমেজ স্কয়ার”। এটি ক্যানন পণ্যের একটি পরিপূর্ণ ডিসপ্লে সেন্টার। এ সেন্টারটির উদ্বোধন করেন তথ্য প্রযুক্তি ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী মোস্তফা জব্বার।

মন্ত্রী বলেন, দেশ যে ভাবে ডিজিটাল যুগে প্রবেশ করছে ক্যানন ব্রান্ডের ফ্ল্যাগশিপ শো-রুম ‘ক্যানন ইমেজ স্কয়ার’ এর যাত্রা তারই ধারবাহিকতা। তিনি বাংলাদেশে ক্যাননের সাফল্য কামনা করেন। ক্যানন এর এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বাংলাদেশের মত  উন্নয়নশীল দেশে ভবিষ্যতে আরও বৃহত্তর বিনিয়োগের জন্য আহ্বান  জনান।

এসময় ক্যানন প্রতিনিধি ছিলেন ক্যানন সিঙ্গাপুর ইমেজ কমিউনিকেশন বিভাগের পরিচালক অ্যালেক্স চ্যান এবং বাংলাদেশে ক্যানন ব্রান্ড এর একমাত্র পরিবেশক জে.এ.এন. এসোসিয়েটস এর ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ এইচ কাফী।

অ্যালেক্স চ্যান বলেন, বাংলাদেশের বাজার ক্যাননের কাছে সব সময় গুরুত্বপূর্ণ এবং অন্যান্য আধুনিকে দেশের মত বাংলাদেশের মানুষ আধুনিক মানসিকতার অধিকারী। বাংলাদেশে এই ধরণের একটি শো-রুম স্থাপন করতে পেরে ক্যানন গর্ব অনুভব করছে।

আব্দুল্লাহ এইচ কাফী বলেন, জাপানি কোম্পানি হিসাবে ক্যানন সবসময় পণ্যের গুনগত মান বৃদ্ধিতে সচেষ্ট। তিনি আরও বলেন, ক্যানন ইমেজ স্কয়ার’এ সকল ধরণের ক্যানন পণ্য বিশেষ করে ডি.এস.এল.আর ক্যামেরা, লেন্স এবং এক্সেসরিস্ প্রদর্শন করা হবে এবং ক্যামেরা থেকে সরাসরি ছবি তুলে প্রিণ্ট করার সুবিধা থাকবে। ’ক্যানন ইমেজ স্কয়ার’ ক্যানন পণ্যসামগ্রী, ক্যাননের আধুনিক প্রযুক্তির তথ্য-কেন্দ্র হিসাবে বিবেচিত হবে এবং আগ্রহী ক্রেতা সাধারণের মধ্যে সেতু বন্ধন হিসাবে কাজে করবে।

সেই হিসাবে বাংলাদেশে ক্যাননের প্রথম শো-রুম ‘ক্যানন ইমেজ স্কয়ার’ এসজিআর-২৯, বিসিএস কম্পিউটার সিটি, আগারগাও, ঢাকায় প্রতিষ্ঠা করা হয়েছে।

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.