কোরবানির হাট ক্যাম্পেইনে রেফ্রিজারেটর ও এলইডি টিভি উপহার

কোরবানির হাট এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য বিক্রয়ের ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পছন্দের কোরবানি পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে #BiratHaat টাইপ করে শেয়ার করতে হবে। সবচেয়ে বেশি সংখ্যক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ২০ জন বিজয়ী পাবেন মিনিস্টার হাই টেক পার্কের পক্ষ থেকে রেফ্রিজারেটর ও এলইডি টিভিসহ আরও কিছু উপহারসামগ্রী।

বিক্রয় ডটকম ও মিনিস্টার হাই টেক পার্ক এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে শুরু করেছে কোরবানির বিরাট হাট ক্যাম্পেইন।বিক্রয়ের হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, এ বছর আমরা গ্রাহক ও ক্যাম্পেইন অংশগ্রহণকারীদের জন্য আরও বেশি সংখ্যক কুরবানির পশু ও উপহার নিয়ে এসেছি। হাজার হাজার বিক্রেতা এই প্ল্যাটফর্ম থেকে উপকৃত হয়ে থাকে। আজ রোববার  ডেইলি স্টার সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই  ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। এই ক্যাম্পেইন চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মিনিস্টার হাই টেক পার্কের হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কে.এম.জি কিবরিয়া বলেন, বিরাটহাট ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কুরবানির পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। বিক্রয়ের হেড অব মার্কেটপ্লেস সেজামী খলিল, ডিরেক্টর অব অ্যাড সেলস মোহাম্মাদ রাশেদুল হক রানা উপস্থিত ছিলেন।

-সিনিউজভয়েস ডেক্স