কোডারট্রাস্ট প্রিমিয়ার লিগ শুরু বুধবার

কোডিং শেখার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক সুস্থতার কথা মাথায় রেখে এবার প্রিমিয়ার লিগের আয়োজন করতে যাচ্ছে আইটি প্রতিষ্ঠান কোডারসট্রাস্ট। আগামী বুধবার (৩০ মার্চ) থেকে শুরু হবে এ লিগ। শেষ হবে ৬ এপ্রিল।

 ইতোমধ্যে কোডারট্রাস্টের শিক্ষার্থীদের নিয়ে টিম গঠন করা হয়েছে এবং সব টিমের জন্য আলাদা আলাদা জার্সিও নির্ধারণ করে দেয়া হয়েছে। ১০টি টিমের মধ্যে এ লিগের খেলাগুলো অনুষ্ঠিত হবে।

 কোডারসট্রাস্টের সহ-প্রতিষ্ঠাতা জন-কায়ো ফেবিগ বলেন, কর্মক্ষেত্র কিংবা ব্যক্তিগত জীবনে সাফল্যের জন্য শারীরিক সুস্থতার প্রয়োজন রয়েছে। আর শারীরিক সুস্থতার জন্য ক্রীড়ার ভূমিকা অপরিসীম। তাই আমাদেরকে নিয়মিত ক্রীড়া চর্চা বা খেলাধুলা করতে হবে।

 উল্লেখ্য, ফ্রিল্যান্সার তৈরির ডেনমার্ক ভিত্তিক আইটি প্রতিষ্ঠান কোডারসট্রাস্ট দুই বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করছে। এই সময়ের মধ্যে ৫০০ জনেরও বেশি দক্ষ ফ্রিল্যান্সার তৈরি করেছে প্রতিষ্ঠানটি। কোডারসট্রাস্টের মাধ্যমে ফ্রিল্যান্সাররা তাদের অনলাইন কাজ বিক্রি করতে পারেন এবং এখান থেকে শিখতেও পারবেন। কোডারট্রাস্ট সম্পর্কে বিস্তারিত জানার লিংক (www.coderstrust.com)।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.