কোকা-কোলার অফার বিজয়ীদের সঙ্গে মুস্তাফিজুর রহমানের নৈশভোজ

কোকা-কোলা বাংলাদেশ ভাষা দিবস ক্যাম্পেইন এবং রেডিও ফূর্তি বাসায় ইফতার কনটেস্ট এর ২০০ জন বিজয়ীদের নিয়ে বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সেনসেশন মুস্তাফিজুর রহমানের সঙ্গে একটি গালা ডিনারের আয়োজন করে।

কোকা-কোলা ভাষা দিবস ক্যাম্পেইনটি ছিল ভাষা আন্দোলনের বিষয়ে একটি কুইজ যেখানে অংশগ্রহণকারীরা মহান ভাষা আন্দোলনের বিষয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং সঠিক উত্তরদাতাদের বিজয়ী হিসেবে মনোনয়ন করা হয় আর রেডিও ফূর্তি পুরো রমজান মাসজুড়ে বাসায় ইফতার কনটেস্ট নামে একটি কনটেস্ট এর আয়োজন করে যেখানে অংশগ্রহণকারীরা পবিত্র রমজান মাসে ইফতার ও সেহেরি সংক্রান্ত মজার সব অভিজ্ঞতা তুলে ধরেন এবং অংশগ্রহণকারীদের মধ্যে সবচাইতে আকর্ষণীয় ও মজার অভিজ্ঞতা বর্ণনাকরীদের বিজয়ী হিসেবে মনোয়ন করা হয়।

কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাদাব আহমেদ খান অনুষ্ঠানে বলেন, ‘আমরা কোকা-কোলা বাংলাদেশের সংস্কৃতির আকর্ষণীয় সব বিষয়গুলোর সঙ্গে মানুষকে আরো সম্পৃক্ত করে তুলতে চাই। বাংলাদেশের মানুষেরা সবসময়ই তাদের ভাষা নিয়ে গর্বিত। একই সঙ্গে তারা খুবই পরিবারমুখী এবং তারা স্বভাবগতভাবেও পরস্পরের সঙ্গে বড় ধরনের খাবার-দাবারের গল্প নিয়েও কথা বলতে স্বাছন্দ্য বোধ করেন। আমাদের সংস্কৃতির এ জাতীয় সব প্রেক্ষাপটই উঠে এসেছে আজকের এই অনুষ্ঠানে।’

নৈশভোজ অনুষ্ঠানে আয়োজিত নানা ধরনের বিনোদনমূলক গেমস ও কার্যক্রমে পুরস্কার বিজয়ীরা জাতীয় ক্রিকেট দলের সেনসেশন মুস্তাফিজুর রহমানের সঙ্গে অংশ নেওয়ার সুযোগ পান। এছাড়াও জনপ্রিয় কণ্ঠশিল্পী কণা এই অনুষ্ঠানে লাইভ মিউজিক পরিবেশন করেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.