কেনাকাটায় ৭০% পর্যন্ত মূল্য ছাড় দিচ্ছে দারাজ

 

অনলাইন শপিং মল হিসবে সুপরিচিত দারাজ ডটকম ডটবিডি তাদের প্রোডাক্ট লাইনের সেরা ফ্যাশন পণ্যের ওপর শীতকালীন বিশাল মুল্য হ্রাসের আয়োজন করেছে। ২৫ জানুয়ারি রাত ১২টা ১ মিনিট থেকে ৩১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত দারাজ থেকে বিভিন্ন ফ্যাশন পণ্যে সর্বোচ্চ ৭০% ডিসকাউন্ট সুবিধায় কেনা যাবে।

বিগত কয়েক মাস যাবত দারাজ বড় অংকের মূল্য ছাড় দিয়ে ক্রেতাদের অনলাইনে শপিং করতে উদ্বুদ্ধ করে আসছে। এই যুগের ফ্যাশন সচেতন নারী-পুরুষরা বেশির ভাগ ক্ষেত্রেই ই-কমার্সে জামাকাপড়, জুতা, কসমেটিক্স এবং অ্যাকসেসরিজ কিনতে আগ্রহী। সেকথা ভেবেই দারাজ অভাবনীয় দামে তাদের ফ্যাশন ও স্বাস্থ্য ও সৌন্দর্য পণ্যে গুলো নিয়ে আসছে ক্রেতাদের জন্য। বড় বড় ব্র্যান্ড যেমন ইয়োলো, ডোরস, লা রেভ, বাটা, এবং স্মার্টেক্স এই ক্যাম্পেইনের আওতায় দারাজ থেকে কেনাকাটায় ক্রেতাদের মূল্য ছাড় দিবে।

দারাজ ডটকম ডটবিডির ‘উইন্টার ক্লেয়ারেন্স ফ্যাশন সেল’ নামক সপ্তাহব্যাপী এই অফারে  ইয়োলোর সব আইটেমগুলোতে ফ্ল্যাট ৫০% ডিসকাউন্ট। এছাড়াও লা রিভ দিতে যাচ্ছে সর্বোচ্চ ৭০% ডিস্কাউন্ট। এছাড়াও দারাজে অ্যাভেইল্যাবল সবচেয়ে বেশি চাহিদার ফ্যাশান অ্যাকসেসরিজের ওপর থাকবে সর্বোচ্চ ৬০% ডিস্কাউন্ট। যেহেতু সেল শুধুমাত্র এক সপ্তাহর জন্য, তাই পছন্দের পণ্য পেতে হলে নজর রাখতে হবে এই লিংকে https://www.daraz.com.bd/fashion-clearance-sale/ প্রথম থেকেই।

উইন্টার ক্লেয়ারেন্স ফ্যাশন সেল ঘোষণার সময় দারাজের হেড অব পাবলিক রিলেশন্স নাওশাবা সালাহউদ্দিন বলেন, ‘উইন্টার ক্লেয়ারেন্স ফ্যাশন সেলের মাধ্যমে আমদের ক্রেতারা তাদের পছন্দের পণ্যেগুলো অকল্পনীয় কমদামে দারাজ ডটকম ডটবিডি থেকে কিনতে পারবে। তারা এখন জেনে খুশি হবেন যে তাদের পছন্দের অনেক ব্র্যান্ড ও পণ্যে এখন দারাজ ডটকম ডটবিডিতে পাওয়া যাবে। তাই এই শীতে আর কষ্টকরে বাহিরে যাওয়ার প্রয়োজন পরবে না। ঘরে বসেই খুব সহজেই তারা শপিং করতে পারবে দারাজ ডটকম ডটবিডি থেকে।’

 

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.