কেইমুতে মিলবে রেকিট বেনকিজারের পণ্য

 বাংলাদেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান কেইমু ডট কম ডট বিডি সম্প্রতি যুক্তরাজ্যের বহুজাতিক এফএমসিজি প্রতিষ্ঠান রেকিট বেনকিজার-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

এই চুক্তির মাধ্যমে রেকিট বেনকিজার এর বিভিন্ন পণ্য এখন খুব সহজেই ঘরে বসে অর্ডার করতে পারবে kaymu.com.bd এর ক্রেতারা। আর অর্ডার করা পণ্য কোন রকম ডেলিভারি চার্জ ছাড়াই ক্রেতার দরজায় পৌঁছে দিবে কেইমু। গত মঙ্গলবার গুলশান-১ এ রেকিটের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সম্পর্কে রেকিট বেনকিজারের এর ম্যানেজিং ডিরেক্টর রাঘু ক্রিসনান বলেন, “ই-কমার্সে রেকিট বেনকিজারের এই অনলাইন যাত্রা নিঃসন্দেহে আমাদের বাংলাদেশে শীর্ষস্থানীয় এফএমসিজি কোম্পানিগুলো থেকে এগিয়ে রেখেছে। আমি মনে করি বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও ই-কমার্সের জনপ্রিয়তা বেড়ে চলছে। আর আমাদের এই উদ্যোগে Kaymu.com.bd সঠিক স্ট্র্যাটেজিক পার্টনার এর ভূমিকা পালন করবে বলে আমরা আশা করি।”

এই চুক্তি প্রসঙ্গে রেকিট বেনকিজারের সেলস ডিরেক্টর আরিফ জামান এবং মার্কেটিং ডিরেক্টর বাসেত মাহবুব তাদের আশাবাদ ব্যক্ত করেন।

কেইমু বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার কাজী জুলকারনাইন বলেন, “রেকিট বেনকিজারের সাথে এই চুক্তি নিঃসন্দেহে আমাদের জন্য আনন্দের ব্যাপার। বাংলাদেশে আমরাই প্রথম রেকিট এর পণ্য অনলাইনে আনছি। ক্রেতারা এখন খুব সহজেই ঘরে বসে তাদের পণ্য গুলো অর্ডার করতে পারবে।”

তিনি আরও জানান, “ডেটল, মর্টিন, ডিউরেক্স আর ভীট এর মত পণ্য কেইমুতে আসায় আমাদের মার্কেটপ্লেস এখন আরও সমৃদ্ধ। ১,০০,০০০ এরও বেশি পণ্য নিয়ে kaymu.com.bd’র মার্কেটপ্লেস ক্রেতাদের দিচ্ছে তার পছন্দ অনুযায়ী পণ্য কেনার সুযোগ।”

রেকিট বেনকিজারের অনলাইন মার্কেট দেখা যাবে এই লিঙ্ক থেকে www.kaymu.com.bd/rb

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.