কুমিল্লায় জিপিএ৫ প্রাপ্তদের সংবর্ধনা দিল প্রিমিয়ার ব্যাংক

সম্প্রতি নবিয়াবাদ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে এস,এস,সি- ২০১৯ ইং সালের পরীক্ষায় A+ প্রাপ্ত শিক্ষার্থীদের কৃতি সংবর্ধনা অনুষ্ঠান বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন আলহাজ্ব কবির উদ্দিন ভূইয়া, সভাপতি প্রাক্তন ছাত্র পরিষদ ও বিদ্যালয় ম্যানেজিং কমিটি । অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মো: মজিবুর রহমান (বি,এস,সি) । অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মো: আসাদুজ্জামান এছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকবৃন্ধ।

আরও উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট এবং হেড অব ফাইনান্স মো: কামরুল হাসান, আবুল কালাম আজাদ, মো: জাকির হোসেন, মো: কামরুল হাসান, এড. আবু মোসা, মো: রেহান উদ্দিন, মো: জাহাঙ্গীর আলম, লোকনাথ সাহা, বশির আহম্মেদ, মো: শাহ আলম, মো: শাহ জালাল, লোকনাথ ভৌমিক, টিপু সুলতান, হুমায়ন কবির, স্বপন দেবনাথ, আব্দুল কাদের, মোবারক হোসেন সহ প্রাক্তন ছাত্র পরিষদের অন্যান্য সদস্যবৃন্ধ ও এলাকার অভিভাবকবৃন্ধ।

উক্ত অনুষ্ঠানে সভাপতি সহ অন্যান্য সদস্যবৃন্ধ কৃতি ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন। ক্রেস্ট বিতরণকালে সভাপতি সাহেব ও অন্যান্য বক্তারা বলেন ছাত্রছাত্রীদের পড়াশুনায় উজ্জীবিত করতে এই ধরনের অনুষ্ঠান আমাদের প্রয়োজন ছিল যা নবিয়াবাদ উচ্চবিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের মাধ্যমে আজ বাস্তবায়ন হল। এ ধরনের অনুষ্ঠান চলমান থাকলে ভবিষ্যৎ ছাত্রছাত্রীরা পড়াশুনায় আরও মনোযোগী হবে বলে সবাই আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে সকলের মাঝে মিষ্টি বিতরন করা হয়।

-সিনিউজভয়েস/ডেক্স/২৬সেপ্টে./১৯

Please Share This Post.