কিস্তিতে হুয়াওয়ে স্মার্টফোন

বাংলাদেশে বিশ্বখ্যাত জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ের স্মার্টফোন এখন থেকে ইএমআই বা কিস্তিতে কিনতে পারবে আগ্রহী ক্রেতারা। সর্বনিম্ন তিন মাস ও সর্বোচ্চ ২৪ মাসের কিস্তিতে কোনো ইন্টারেস্ট বা সুদ ছাড়াই নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কেনার সুযোগ রাখা হয়েছে।

হুয়াওয়ে পি নাইন, জিআর ফাইভ ২০১৭, জিআর ফাইভ মিনি এবং ওয়াই সিক্স টু মডেলগুলোতে ইএমআই সুবিধা পাওয়া যাবে।

ব্র্যাক ব্যাংক লি., দ্য সিটি ব্যাংক লি., ইস্টার্ন ব্যাংক লি., স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক লি., লংকাবাংলা ফাইন্যান্স এবং সাউথইস্ট ব্যাংক লি.- এর ক্রেডিট কার্ডধারীরা হুয়াওয়ে স্মার্টফোন ইএমআইতে কিনতে পারবেন।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ‘সত্যিকার অর্থে বাংলাদেশের মানুষের মন জয় করে নিয়েছে হুয়াওয়ে স্মার্টফোন। বিশেষ করে গত বছর বাংলাদেশি ক্রেতাদের মাঝে হুয়াওয়ের বিভিন্ন মডেলের স্মার্টফোন ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। ক্রেতারা হুয়াওয়ের স্মার্টফোনগুলো যেন কোনো ধরনের বাজেট সংক্রান্ত চিন্তা ছাড়া সহজেই কিনতে পারে সে লক্ষ্যে আমরা ইএমআই সুবিধা চালু করেছি।’

যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি শপিংমলের হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলো থেকে উক্ত ইএমআই সুবিধা নিতে পারবেন গ্রাহকরা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.