কিস্তিতে কেনা যাবে ডিসিএল এর নতুন মডেলের ল্যাপটপ

দেশের বাজারে দুটি নতুন মডেলের ল্যাপটপ ছেড়েছে দেশিয় প্রযুক্তি প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটার্স লি.। এক্সফোর মডেলের একটি কোর আই-থ্রি এবং অন্যটি কোর আই-ফাইভ ল্যাপটপ। এগুলো ক্রেডিট কার্ডের মাধ্যমে জিরো পার্সেন্ট ইন্টারেস্টে ছয় মাসের ইএমআই বা কিস্তিতে কেনা যাবে।

সম্প্রতি ড্যাফোডিল কম্পিউটার্স লিঃ এর প্রধান কার্যালয়ে এই ল্যাপটপগুলোর বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়। বিক্রয় কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ড্যাফোডিল কম্পিউটার্স লিমিটেডের ডিজিএম জাফর এ পাটওয়ারী, মোবাইল বিজনেস প্রধান তৌফিকুল ইসলাম ও বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার জিয়াউল হুদা হিমেল।

ল্যাপটপগুলোতে রয়েছে ১৪ ইঞ্চি এফএইচডি ডিসপ্লে যা ১৮০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করা যায়। ৪ জিবি ডিডিআর৪ র‌্যাম, ১ টেরাবাইট হার্ডডিস্ক, ইন্টিগ্রেটেড গ্রাফিক্স কার্ড সহ কোর আই-থ্রি ল্যাপটপ এর বাজার মূল্য ৩৫ হাজার ৯০০ টাকা আর কোর আই-ফাইভ ল্যাপটপটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৩ হাজার ৯০০ টাকা।

মেটালিক কাভার ও কনফিগারেশনের এই ল্যাপটপগুলোতে ১ বছরের বিক্রয়ত্তোর সেবা সহ রয়েছে তিন বছরের ফ্রি সার্ভিস।
জাফর এ পাটওয়ারী বলেন, নতুন এই ল্যাপটপগুলো খুবই আকর্ষণীয় স্লিম ডিজাইন ও মজবুত করে তৈরি করা হয়েছে এবং রয়েছে চমৎকার কুলিং সিস্টেম যা ল্যাপটপকে ঠান্ডা রাখবে ও টেকসই করবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.