কিস্তিতে আইলাইফের ল্যাপটপ মিলছে মেলায়

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ থেকে শুরু হয়েছে ল্যাপটপ মেলা। এক্সপো মেকার আয়োজিত তিনদিন ব্যাপী এই মেলায় অংশ নিয়েছে আমেরিকান ব্রান্ড আইলাইফ বাংলাদেশের একমাত্র পরিবেশক সুরভী এন্টারপ্রাইজ। ল্যাপটপ মেলায় স্টারটেক ও আইলাইফের প্যাভিলিয়নে থাকছে আইলাইফোর ল্যাপটপ। মেলা উপলক্ষ্যে ল্যাপটপের সাথে থাকছে নিশ্চিত আকর্ষণীয় উপহার।

মেলায় থাকবে আইলাইফের সর্বাধিক বিক্রিত ১৪ ইঞ্চি পর্দার ল্যাপটপ জেড এয়ার। যার দাম ১৬ হাজার ৪৯৯ টাকা। এছাড়াও ২৯ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে নতুন অল ইন ওয়ান ফুল টাচ পিসি। এছাড়া অন্যান্য মডেলের ল্যাপটপ তো থাকছেই। অনলাইন শপ পিকাবু, দারাজ ও আজকের ডিলে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে আইলাইফের ল্যাপটপ কেনার সুযোগ রয়েছে। আইলাইফের প্রতি টি ল্যাপটপের সাথে পাবেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টই।

আই লাইফ তাদের সকল ল্যাপটপে জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম সরবরাহ করে। আরব দেশে সম্প্রতি মাইক্রোসফটের পুরস্কার বিজয়ী ব্র্যান্ডটি দেশের বাজারে তাদের জেড সিরিজের বিভিন্ন ধরনের নতুন ল্যাপটপ ও ফুল টাচ অল ইন ওয়ান বাজারজাত করে আসছে।
বিস্তারিত জানতে ০১৮৪৭০৫২০৭৪

জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমের এই ল্যাপটপ, পিসি ও ট্যাবলেট পিসি গুলো খুবই স্লিম ও হালকা। আর্কষনীয় ডিজাইন ও পাওয়ারফুল ইন্টেল প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপ গুলোতে রয়েছে ২/৩ জিবি ডি ডি আর থ্রী রেম এবং ৩২ জিবি ই এম এম সি স্টোরেজ, যা রেমের সাথে বড় প্রোগ্রাম শেয়ার করে কাজ করে । পিসি ও জেড এয়ার এইচ ল্যাপটপে রয়েছে ৫০০ জিবি সাটা হার্ড ডিস্ক। প্রয়োজনে হার্ড ডিস্ক বাড়ানো যাবে। এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ড ডিস্ক ও পেনড্রাইভ ব্যবহার করা যাবে।

হালকা ওজনের প্রোডাক্ট গুলোতে রয়েছে ওয়াই ফাই কানেকটিভিটি, ২টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচ ডি এম আই ও এসডি কার্ড পোর্ট।

জেনুইন অপারেটিং সিস্টেম থাকায় পিসি ও ল্যাপটপ গুলোর কাজের স্পীড অতুলনীয়, সহজে ভাইরাস আক্রমন করবে না, খুব দ্রুত অফিসের গুরুত্ত্বপূর্ণ ইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, আপনার প্রতিদিনের কাজকে আরও সহজ ও গতিময় করে তুলবে। মাইক্রোসফট অফিস এর কাজ, যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি ফটোশপ, অটো-ক্যাডের কাজও করা যায়। শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও ডিভাইস গুলো খুবই উপযোগী।

সরাসরি ইউ নাইটেড আরব আমিরাতের ডুবাই থেকে আমদানী করায় এই ডিভাইস গুলোতে আরবি এবং ইংলিশ কিবোর্ড ব্যাবহার করা হয়েছে।
এই ল্যাপটপ গুলো জনপ্রিয় হওয়ার আরেক্টা কারন এর ব্যাটারি লাইফ। ব্যবহার করা হয়েছে ৩০০০ থেকে ১০,০০০ এম এ এইচ ব্যাটারি, যা দিয়ে টানা ৭-৮ ঘণ্টা কাজ করা যাবে। এই ব্র্যান্ড টি ইতি মধ্যে আরবদেশ গুলো তে ব্যাপক সাড়া পেড়েছে।

সিনিউজভয়েস//ডেস্ক/

 

Please Share This Post.