কিস্তিতে আইলাইফের কনভারটেবল ল্যাপটপ

বাংলা নববর্ষ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রভিত্তিক ব্র্যান্ড আইলাইফে কিস্তি সুবিধা দিচ্ছে দেশের অন্যতম ই-কমার্স সাইট পিকাবু ডটকম।

১৬,৯৯০ টাকা মূল্যের ‘জেডবুক ডব্লিউ’ মডেলের কনভারটেবল সুবিধার আইলাইফের ল্যাপটপটি মাসিক ১,৪১৬ টাকায় মোট ১২ মাসের কিস্তিতে  নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনা যাবে। সঙ্গে উপহার হিসেবে বিনা মূল্যে থাকছে মাউস এবং ইন্টারনেট সিকিউরিটি।

সরাসরি দুবাই থেকে আমদানিকৃত ১০.১ ইঞ্চি মনিটর সমৃদ্ধ আইলাইফের ল্যাপটপটিতে রয়েছে উইন্ডোজ ১০ জেনুইন অপারেটিং সিস্টেম। ইন্টেল অ্যাটম প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল মেমোরি। এতে আরও ১২৮ জিবি মাইক্রো এসডি কার্ড লাগানো যাবে। এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যাবহার করা যাবে। কিবোর্ডটি ডিসপ্লে থেকে খুলে ফেললেই এটি একটি ট্যাবলেটে পরিণত হয়।

২ মেগাপিক্সেল ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা দিয়ে সেলফি ও স্কাইপি ভিডিও কল সহ বিভিন্ন ধরনের ছবি তোলা যাবে। আর্কষণীয় ডিজাইনের গ্রে এবং গোল্ড কালারে এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে। ৬,০০০ এমএএইচ ব্যাটারির এই ল্যাপটপটিতে টানা ৪-৫ ঘণ্টা কাজ করা যাবে।

অফিসের গুরুত্বপূর্ণ ই-মেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে।এমএসওয়ার্ড, এক্সেল, পাওয়ারপয়েন্ট প্রেজেন্টেশন সুবিধায় লেখাপড়ার অনন্য সহায়ক এই ল্যাপটপটি। ১ বছরের ওয়ারেন্টি সুবিধা রয়েছে।

ঘরে বসে ল্যাপটপটি কিনতে ভিজিট : www.pickaboo.com/computer-pc/laptop-notebook/zedbook-w-2-in-1-convertible-laptop.html

 

– সিনিউজভয়েস ডেস্ক