কিকস্টার্ট বাংলাদেশ উদ্বোধন করেন পলক

আজ বুধবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারে উদ্বোধন হলো টু আওয়ার জব, ওমেন এ্যান্ড ই কমার্স ফোরাম এবং বাংলাদেশ আইপি ফোরামের সম্মীলিত একটি প্রজেক্ট “কিকস্টার্ট বাংলাদেশ”। আয়োজনে প্রধান অতিথি ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি।

পলক বলেন, খুবই সুন্দর একটা উদ্যোগ। কিকস্টার্ট বাংলাদেশের জন্য শুভেচ্ছা ও আমার সবধরণের সহযোগীতা থাকবে।ইন্টারনেটের মাধ্যমে শহর কিংবা বাড়িতে বসেই প্রযুক্তিকে কাজে লাগিয়ে নিজেদের স্বাবলম্বী করার মাধ্যমে দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করা সম্ভব। তিনি বলেন আমাদের দেশে সকল বাড়িতেই শিক্ষিত তরুণী কিংবা শিক্ষিত গৃহিণী রয়েছেন। যাদের অনেকেই উচ্চ শিক্ষা গ্রহণ করে বা বিভিন্ন পেশার মহিলা রয়েছেন। যারা ঘরে বসেই সময় কাটাচ্ছেন। ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসেই তাদের বাড়তি উপার্জন সম্ভব বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে সার্চ ইংলিশের প্রতিষ্টাতা রাজীব আহমেদ, এ্যাডকমের এমডি, নাজিম ফারহান চৌধুরী, ই-ক্যাব সভাপতি শমী কায়সার, দৈনিক ইত্তেফাকের এক্সিকিউটিভ ডিরেক্টর তারিন হোসেইন মন্জু, বোল্ড এর প্রেসিডেন্ট কাজী এম আহমেদ, ৭১ টিভির নাজনীন মুন্নি, বাংলাদেশ আইপি ফোরামের প্রতিষ্টাতা ব্যারিস্টার হামিদুল মিসবাহ্, আমরাই বাংলাদেশের কো-ফাউন্ডার আরিফ আর হোসাইন, শার্পনারের সিইও নজর ই জিলানী, টু আওয়ার জবের প্রতিষ্টাতা সানজিদা খন্দকার উপস্থিত ছিলেন।

আয়োজক ওমেন এ্যান্ড ই কমার্স ফোরামর প্রতিষ্ঠাতা নাছিমা আক্তার নিশা উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

-সিনিউজভয়েস/জিডিটি/১৩এম/১৯

Please Share This Post.