কিউবেক্স এর সঙ্গে সম্পৃক্ত হলো টপ অব মাইন্ড

সম্প্রতি ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ তে টপ অব মাইন্ড কিউবেক্স এর সঙ্গে একটি অংশীদারীত্ব চুক্তি স্বাক্ষর করে এবং এই চুক্তির মাধ্যমে বাংলাদেশে সর্ববৃহৎ এড-নেটওর্য়াকের সূচনা হলো। কিউবেক্স হচ্ছে বাংলাদেশী তথ্যপ্রযুক্তি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যারা বিভিন্ন বিদেশী গ্রাহক, নতুন যাত্রা করা কোম্পানি এবং এর মধ্যবর্তী ব্যবসা কার্যক্রমকে সেবা প্রদান করে থাকে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিয়েটো এর সিইও রাশিদ খান, বেসিস এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ, বিজনেস অটোমেশন লিমিটেড এর ডিরেক্টর শোয়েব আহমেদ মাসুদ, কম্পিউটার সমিতি এর প্রেসিডেন্ট আলী আশফাক, কিউবেক্স লিমিটেড এর চেয়ারম্যান সাব্বির রহমান, টপ অব মাইন্ড এর সিএফও সালমা আদিল ও মিডিয়া ডিরেক্টর সৈয়দা উম্মে সালমা ঝুমুর, মেলোনেডস এর সিনিয়র ম্যানেজার আরিফুর রহমান ও এ্যাসিস্টেন্ট ম্যানেজার ইমতিয়াজ আহমেদ।

এই চুক্তির মাধ্যমে আধুনিক ও বহুমুখী সুযোগ সুবিধার আওতায় বিজ্ঞাপনদাতা ও প্রকাশকগণ নানাভাবে অনেক উপকৃত হবেন।

প্রতিষ্ঠানসমূহকে তাদের লক্ষের দিকে এগিয়ে নিতে বিভিন্ন পরিকল্পনার মাধ্যমে যাবতীয় সহায়তা প্রদান করে থাকে কিউবেক্স। উদ্ভাবনী ধারনার সাথে বাস্তবভিত্তিক প্রফেশনাল সহায়তার আলোকে এ ধরনের সেবা দিয়ে থাকে কিউবেক্স। তথ্য প্রযুক্তি ও ব্যবসায় সংক্রান্ত যাবতীয় সমস্যার যুগোপযোগী সমাধান ও সেবা প্রদানের উদ্দেশ্যে কিউবেক্স কাজ করে যাচ্ছে।

টপ অব মাইন্ড দেশে পরিচালিত অভিজ্ঞ মিডিয়া এজেন্সি যা ২০০৭ সাল থেকে স্বাধীনভাবে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। যেখানে সাধারণ মানুষের মূল্যবোধকে মিডিয়ার মাধ্যমে তুলে ধরাই টপ অব মাইন্ড এর উদ্দেশ্য। প্রতিষ্ঠার শুরু থেকে ব্র্যান্ডকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রত্যয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.