কিউবি টাওয়ার ভি২ এর প্রবর্তন

ঢাকা : কিউবি নতুন ভি২ টাওয়ার ক্যাম্পেইন “ওয়াইফাই যেখানে, ঘরা সেখানে”- এর প্রবর্তন করছে। এই ক্যাম্পেইনটি সকল প্রকার ইন্টারনেট ব্যাবহারকারীর জন্য বিভিন্ন ধরনের মানানসই প্যাকেজ নিয়ে আসছে।

 

৩৫০০ টাকা দিয়ে কিউবি টাওয়ার ভি২ মডেম ক্রয় করার মাধ্যমে গ্রাহকরা ইন্সটলেশনের জন্য ১৫০০ টাকা সাশ্রয় করতে পারেন এবং বাসায় এটির ইন্সটলেশন বিনামূল্যে করা হবে। প্রত্যেকটি সংযোগ ৩৬ মাস সার্ভিস চুক্তির অন্তর্ভুক্ত হবে। এখানে ২ ধাপে ভেরিফিকেশন করা হবে। একটি হচ্ছে বাসায় যেয়ে ইন্সটলেশন করে দেওয়া আরেকটি ওন লোকেশন সাপোর্ট [ওএলএস] যেখানে প্রকৌশলীরা সার্ভিসের মসৃণতা সুনিশ্চিত করবেন।

প্যাকেজগুলো হচ্ছে যথাক্রমে ১ এমবিপিএস স্পীডে ১৫০০ টাকায় ৪৫ জিবি এবং ২ এমবিপিএস স্পীডে ১৫০০ টাকায় ৩০ জিবি, ২০০০ টাকায় ৫০ জিবি ও ২৫০০ টাকায় ৮০ জিবি।

কিউবির হেড অফ সেলস জনাব জিয়া হাসান খান বলেছেন, “ইন্টারনেট এর ব্যবহার এখন আর বিলাসিতা নয়, এটি এখন প্রয়োজনীয়তা। কিউবি সকল ধরনের ইন্টারনেট ব্যবহারকারীর চাহিদা পূরণ করার জন্য এই নতুন আকর্ষণীয় কম দামের অফার গুলো প্রবর্তন করেছে। গ্রাহকের প্রয়োজন যাই হোক না কেন, তা পূর্ণ করার জন্য আমাদের প্যাকেজ রয়েছে।’’

 

-সি-নিউজভয়েস

Please Share This Post.