কাস্টমস দিবস উদযাপন করল রবি

আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষ্যে জাতীয় রাজস্ব বোর্ডের ঢাকা ও চট্টগ্রাম কার্যালয়ে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে দিনটি উদযাপন করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারটের রবি।

২৬ জানুয়ারি ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশনের (ডব্লিওসিও) সদস্যভূক্ত বাংলাদেশসহ ১৭৯টি দেশে দিবসটি পালিত হয়েছে। এ বছর দিবসটির প্রতিপাদ্য ছিল ‘তথ্য-উপাত্তের পর্যালোচনা, কার্যকর সীমান্ত ব্যবস্থাপনা’।

শুভেচ্ছা বিনিময়ের সময় ঢাকা কাস্টম হাইজে কমিশনার মো. লুৎফর রহমান, যুগ্ম কমিশনার শামীম আরা বেগম ও ড. মোহাম্মদ তাজুল ইসলাম, উপ-কমিশনার তাফসির উদ্দিন ভূঁইয়া ও কাঞ্চন রানী দত্ত এবং রবি’র সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট’র (এসসিএম) জিএম ফাহাদ মাহমুদ ও মো. মাহবুবুল হকসহ উভয় প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম কাস্টমস হাউজে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয় ও পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম. এ মান্নান এমপি, এম. আব্দুল লতিফ এমপি, চট্টগ্রাম কাস্টমস হাইজের কর কমিশনার মাহবুব হোসেন এবং রবি’র এসসিএম’র স্পেশালিস্ট আশরাফুজ্জামান সরকার ও এক্সিকিউটিভ মো. ওয়াসিম বারীসহ উভয় প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তারা।

পারস্পরিক সহযোগিতাপূর্র্ণ এ সম্পর্ককে আরো দৃঢ় করার লক্ষ্যে কাজ করে যাবেন বলে এই দিনটিতে প্রত্যাশা জানিয়েছেন রবি ও জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তারা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.