কার্ডিফ মেট্টোপলিটন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদলের ডিআইএ পরিদর্শন

যুক্তরাজ্যের কার্ডিফ মেট্টোপলিটন বিশ্ববিদ্যালয়ের ৬ সদস্যের প্রতিনিধি দল ১৪ জুন ২০১৬ দেশের শীর্ষস্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমি (ডিআইএ) পরিদর্শন করেন।

প্রতিনিধি দলের সদস্যরা হলেন ডেপুটি ডিন (একাডেমিক স্ট্যান্ডার্ডস অ্যান্ড কোয়ালিটি ইউনিটি) মিস বেভারলি স্মিথ, ডেপুটি ডিন (কার্ডিফ স্কুল অব ম্যানেজমেন্ট অ্যান্ড হেড অব পার্টনারশিপ) থিও কোকোরাভেস, স্ট্যান্ডার্ডস অ্যান্ড কোয়ালিটি অফিসার আয়েত বৌনৌরি, সিনিয়র লেকচারার, কার্ডিফ স্কুল অব স্পোর্ট এন্ডিও মাইলস, এক্সটার্নাল পেনেলিষ্ট ক্লেয়ার স্যামন, এক্সটার্নাল পেনেলিষ্ট ব্রুস শেপী।

দিনব্যপী পরিদর্শনকালে প্রতিনিধিদল পর্যায়ক্রমে ব্যবস্থাপনা কর্তৃপক্ষ, শিক্ষকমন্ডলী ও ছাত্র-ছাত্রীদের সঙ্গে আলাদাভাবে বৈঠক করেন। তাছাড়া ডিআইএ শিক্ষার পরিবেশ ও অবকাঠামো পরিদর্শন করেন। পরিদর্শনকালে ড্যাফোডিল গ্রুপ ও ডিআইএ চেয়ারম্যান মো: সবুর খান, নির্বাহী পরিচালক মোহাম্মদ নূরুজ্জামানসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

কার্ডিফ মেট্টোপলিটন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন প্রোগ্রাম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমিতে পরিচালনার সম্ভাব্যতা ও মান সম্মত শিক্ষা প্রদানের বিষয়টি পরীক্ষা করাই ছিল পরিদর্শনের মূল উদ্দেশ্য। পরিদর্শন শেষে প্রতিনিধিদল ডিআইএ শিক্ষার পরিবেশ ও অবকাঠামো দেখে সন্তোষ প্রকাশ করেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.