কাওয়াসাকি মোটরসাইকেলের ৫টি মডেল এখন দারাজে

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস, দারাজ (daraz.com.bd) হাত মেলাল কাওয়াসাকি মোটরবাইকসের সাথে। কাওয়াসাকিমূলত‘অন্য বাইকের চেয়ে ব্যাতিক্রম’বলে বিবেচিত।

১৯৫৩ সালে জাপান থেকে কাওয়াসাকি মোটরসাইকেলের ব্যাপক উৎপাদন শুরু হয়। আর বাংলাদেশেএশিয়ান মোটরবাইকস লিমিটেড এবছর থেকে কাওয়াসাকি মোটরসাইকেলের অফিশিয়াল ডিসট্রিবিউটর হিসেবে কাজ করছে।

দারাজ বাংলাদেশের সাথে চুক্তির ফলে এখন থেকে কাওয়াসাকির ৫টি ভিন্ন মডেলের মোটরসাইকেলএখন দারাজ থেকে সরাসরি অনলাইনে কেনার সুবিধা পাবে ক্রেতারা। দারাজই প্রথম ই-কমার্স কোম্পানি যেটা এশিয়ান মোটরবাইকস লিমিটেডের সাথে চুক্তিবদ্ধ হল।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দফতরে অনুষ্ঠিত হয়। চুক্তি পত্র স্বাক্ষরেরসময় কাওাসাকি মোটরস থেকে উপস্থিত ছিলেন মোহাম্মাদ রফিকুল ইসলাম, জেনারেল ম্যানেজার, সামিউল ইসলাম, হেড অব সেলসএবং এস এম সামিউল হক, মার্কেটিং এক্সিকিউটিভ। এছাড়াও দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোহাম্মাদ সাইফুল আলম পল্লব, হেড অব অটোমোটিভ অ্যান্ড মোটরসাইকেল; হাসান শরিফুল আলম, হেড অব ইলেক্ট্রনিক্স; আন্নাফে আম, অ্যাকাউন্ট ম্যানেজার এবং মোহাম্মাদ আশফাক জামান, অ্যাকুইজিশন এক্সিকিউটিভ।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.