করোনাকালের সর্বাধিূনিক প্রযুক্তি ও উদ্ভাবনের সমাহার নিয়ে ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো-২০২১’ এ ড্যাফোডিল ফ্যামিলির

সিনিউজ ডেস্ক: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশন, হাই-টেক পার্ক অথরিটি ও বাংলাদেশ কম্পিউটার সমিতির যৌথ আয়োজনে আগামী ১-৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো-২০২১’। মেলাটি অনলাইন প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হবে এবং এ মেলায় করোনাকালের সর্বাধূনিক প্রযক্তি ও উদ্বাবন নিয়ে অংশগ্রহণ করছে দেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠান ড্যাফোডিল ফ্যামিলি। করোনাকালে প্রযুক্তি ও ডিজিটাল ডিভাইস ব্যবহার করে কিভাবে শিক্ষাপ্রতিষ্ঠান ও ব্যবসায়িক কর্মকান্ডসমূহকে শতভাগ সচল রাখতে সক্ষম হয়েছে ড্যাফোডিল ফ্যামিলির সহযোগী প্রতিষ্ঠান বিশেষ করে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমি, বাংলাদেশ স্কিল ডেভেলাপমেন্ট ইন্সটিটিউট, ড্যাফোডিল পলিটেকনিক ইন্সটিটিউট, ড্যাফোডিল স্কুল ও কলেজ, ড্যাফোডিল কম্পিউটার্স, ড্যাফোডিল সফ্টওয়্যারসহ আরও অন্যান্য প্রতিষ্ঠান। প্রতিটি প্রতিষ্ঠান তাদের বিভিন্ন সার্ভিস এবং সল্যুশন এই অনলাইন মেলায় প্রদর্শন করবে।
ড্যাফোডিল ফ্যামিলির স্টল নম্বর ৭৩। প্রতিষ্ঠানটির মহাব্যবস্থাপক জাফর আহমেদ পাটোয়ারী, প্রধান বিপণন কর্মকর্তা রিয়াজ আহমেদসহ আরও উর্ধ্বতন কর্মকর্তা এ মেলায় উপস্থিত থাকবেন। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে।

Please Share This Post.