কম্পিউটার সোর্সে বৈশাখী নজরানা!

বাংলা নতুন বছরের নবীন আলোয় শুভানুধ্যায়ীদের বরণ করে নিতে বাহারি সাজে সাজছে প্রযুক্তি প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স। অভ্যাগত প্রত্যেক ক্রেতা-দর্শনার্থীর জন্য ঢাকার ৫টি আউটলেটে আয়োজন করা হয়েছে দিনভর আপ্যায়ন আর দ্বিগুণ উপহারের মেলা।

আগামী ১ বৈশাখ (১৪ এপ্রিল) দেশের প্রথম আইটি ব্র্যান্ডশপ- ধানমন্ডি ২৭ নং সড়ক সংলগ্ন কম্পিউটার সোর্স ব্র্যান্ডশপ, বসুন্ধরা সিটি মার্কেট ও হোস্না সেন্টারে অবস্থিত গুলশান কম্পিউটার সোর্স বিপনন শাখা এবং ২ বৈশাখ (১৫ এপ্রিল) দেশের সবচেয়ে বড় কম্পিউটার বাজার বিসিএস কম্পিউটার সিটিতে-তে অবস্থিত দুইটি শাখায় আগত প্রত্যেক দর্শনার্থী- ক্রেতার জন্য থাকছে দেশজ সংস্কৃতির সঙ্গে বৈশাখী নজরানা। এর বাইরেও থাকছে যে কোন পণ্য ক্রয়ে নিশ্চিত উপহার।

এদিকে দেশজুড়ে ১৪২৩ বংলা বর্ষবরণ করতে প্রতিষ্ঠানে দাপ্তরিক ফেসবুক https://www.facebook.com/CSLFanclub পেজে সপ্তাহব্যাপী ডি-লিংক বৈশাখী কুইজ প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে।  পেজটিতে গিয়ে তিনটি প্রশ্নের সঠিক জবাব দিয়ে ডি-লিংক থ্রিজি পকেট রাউটার জিততে পারবেন সেরা তিন ভাগ্যবান উত্তরদাতা। এছাড়া ‘সাইবার হুমকীর যম’ ট্রেন্ড মাইক্রো সিকিউরিটি সফটওয়্যারের সঙ্গে একটি পোলো শার্ট, ডেল ল্যাপটপের সঙ্গে ৭০০ টাকার গিফট ভাউচার এবং এইচপি ল্যাপটপের সঙ্গে রয়েছে নিশ্চিত গিফট ভাউচার। স্বদেশী ব্র্যান্ডের সিএসএম ডেস্কটপ পিসির সঙ্গে দেয়া হচ্ছে একটি আকর্ষণীয় ছাতা এবং স্ক্র্যাচ কার্ড ঘঁষে ব্যাগপ্যাক, টি-শার্ট ও মগসহ নানা উপহার।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.