কক্সবাজারে ওয়ালটন প্লাজার ‘মিট দ্য ড্রিমার’

কক্সবাজারে অনুষ্ঠিত হলো ‘ওয়ালটন মিট দ্য ড্রিমার’ শীর্ষক সম্মেলন। দেশের ইলেকট্রনিক্স খাতে সর্ববৃহৎ সেলস নেটওয়ার্ক ‘ওয়ালটন প্লাজা সেলস এন্ড ডেভলপমেন্ট’ এর ওই সম্মেলনে অংশ নেন সহস্রাধিক সেলস এক্সিকিউটিভস, ওয়ালটন পরিচালনা পর্ষদ সদস্য এবং ঊর্দ্ধতন কর্মকর্তগণ।

রোববার (মার্চ ৭, ২০২১) সন্ধ্যায় ‘হোটেল রয়েল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট’ এর সামনে সমুদ্র তীরে ওই সম্মেলনের আয়োজন করা হয়। ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর এস এম আশরাফুল আলম ও এস এম মাহবুবুল আলম এবং ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী গোলাম মুর্শেদ আতশবাজির মধ্য দিয়ে সম্মেলন শুরু করেন।

সে সময় আরো উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের ডিরেক্টর জাকিয়া সুলতানা ও নিশাত তাসনিম শুচি, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার, হুমায়ূন কবীর ও আলমগীর আলম সরকার, ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর লিয়াকত আলী, ওয়ালটন প্লাজা’র চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেকের এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, তানভীর রহমান, আরিফুল আম্বিয়া, ফিরোজ আলম, আমিন খান প্রমুখ।

সম্মেলনে করোনা দুর্যোগ কাটিয়ে চলতি বছর ওয়ালটন পণ্য বিক্রিতে ধারাবাহিক প্রবৃদ্ধি জোরদার করতে ব্যবসায়িক কলাকৌশল নিয়ে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা দেয়া হয়।

প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড হয়ে ওঠার ক্ষেত্রে ওয়ালটনের চৌকস সেলস টিমের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। এখন ওয়ালটনের লক্ষ্য ২০৩০ সালের মধ্যে বিশ্বের অন্যতম সেরা গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ডে পরিণত হওয়া। এর মাধ্যমে ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্যে শিল্পোন্নত দেশ হিসেবে বিশ্বের বুকে বাংলাদেশের মর্যাদা আরো বেড়ে যাবে। এ লক্ষ্য অর্জনে ওয়ালটনের সেলস টিম সফল হবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

‘ওয়ালটন প্লাজা সেলস এন্ড ডেভলপমেন্ট’-এর সম্মেলন উপলক্ষ্যে বর্ণিল ব্যানার-ফেস্টুন ও সুসজ্জ্বিত তোরণে সাজানো হয় পুরো কক্সবাজার শহর। সম্মেলনে অংশ নিতে সারা দেশ থেকে ওয়ালটন প্লাজা’র সহস্রাধিক সেলস এক্সিকিউটিভ কক্সবাজার আসেন। তাদের পদচারণায় হোটেল টিউলিপ ও ইনানী সমুদ্র সৈকত উৎসবের রূপ নেয়।

সম্মেলনে সারা দেশে চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৯ এর ক্রিয়েটিভ ব্র্যান্ডিং এর জন্য ওয়ালটন প্লাজার সেরা এরিয়া, জোনাল ও শাখা ম্যানেজারদের পুরস্কৃত করা হয়। সবশেষে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Please Share This Post.