‘ও ভাই’ সেবা দেবে ৬৫০ সিএনজি

‘ও ভাই’ নামে জনপ্রিয় রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ‘ও ভাই সল্যুশনস লিমিটেড’ তাদের গ্রাহকসেবা আরো বিস্তৃত করতে সেবা তালিকায় সাড়ে ৬০০ সিএনজি-অটোরিকশা যুক্ত করেছে। রাজধানীর সিনএনজি চালক ও মালিকরা তাদের বাহন ‘ও ভাই’ অ্যাপে নিবন্ধন করিয়েছেন। এর ফলে, এখন থেকে উল্লেখযোগ্যসংখ্যক সিএনজি ‘ও ভাই’ ব্যবহারকারীদের নিয়ে রাজধানীজুড়ে যাতায়াত করবে।

সিএনজি যাতায়াতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে ‘ও ভাই’। অ্যাপটির ব্যবহারকারীরা নির্দিষ্ট প্রোমো কোড ব্যবহার করে এ ছাড় নিতে পারবেন।

প্রতিষ্ঠানটি সিএনজি চালকদের রাইড পাওয়া নিয়ে স্মার্টফোন ও অ্যাপ ব্যবহারের ওপর প্রশিক্ষণ দিয়েছে। চালকদের জন্য ওরিয়েন্টেশন কর্মসূচি ও প্রশিক্ষণের মতো উদ্যোগ গ্রহণের মাধ্যমে ‘ও ভাই’ রাজধানীর যাত্রীদের যাতায়াতকে সহজলভ্য করতে এবং তাদের নিরাপত্তা নিশ্চিতে প্রচেষ্টা চালাচ্ছে।

শীর্ষস্থানীয় দেশি ব্যবসায়িক গ্রুপ এমজিএইচ গ্রুপের রাইড শেয়ারিং অ্যাপ ‘ও ভাই’ ঢাকাজুড়ে এর ব্যবহারকারীদের অন-ডিমান্ড মোটরসাইকেল, প্রাইভেট কার, মাইক্রোবাস ও সিএনজি-অটোরিকশা সেবা দিচ্ছে। প্রতিষ্ঠানটির পরিকল্পনা রয়েছে অন্যান্য শহরেও এর সেবাদান কার্যক্রম বিস্তৃত করার।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.