ওয়েস্টার্ন ডিজিটাল এর পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

 

২৫ মে বুধবার, রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন আয়োজনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ওয়েস্টার্ন ডিজিটাল এর অনুমোদিত পরিবেশক হয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর বিক্রয় মহাব্যবস্থাপক জাফর আহমেদ, বিপণন মহাব্যবস্থাপক মুজাহিদ আলবেরুনী সুজন এবং ওয়েস্টার্ন ডিজিটাল এর সিনিয়র সেলস ম্যানেজার অসীম কুমার বসু।

অনুষ্ঠানে জাফর আহমেদ বলেন, বাংলাদেশ বাজারে কম্পিউটার মার্কেটে স্টোরেজ এর চাহিদা ক্রমাগত বেড়ে চলেছে। ইউজারদের এই ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্যই আমরা দেশের বাজারে ওয়েস্টার্ন ডিজিটাল এর মতো একটি বিশ্বখ্যাত স্টোরেজ ব্র্যান্ড এর সঙ্গে চুক্তি করেছি। এখন থেকে আমরা ওয়েস্টার্ন ডিজিটাল এর এক্সটার্নাল এবং ইন্টারনাল সব ধরনের হার্ডডিস্ক-ই বাজারজাত করব। ইন্টারনাল এর মধ্যে আমাদের কাছে রয়েছে ডব্লিউডি ব্লু, ডব্লিউডি ব্ল্যাক, ডব্লিউডি পার্পল, ডব্লিউডি রেড এবং ডব্লিউডি আরই ড্রাইভ যেখানে প্রতিটিরই রয়েছে পৃথক বৈশিষ্ট্য ও কাজের ক্ষেত্র। অন্যদিকে এক্সটার্নাল হার্ডড্রাইভ এর মধ্যে রয়েছে ডব্লিউডি এলিমেন্ট, ডব্লিউডি পাসপোর্ট, ডব্লিউডি পার্সোনাল ক্লাউড এবং ডব্লিউডি নেস ড্রাইভ, যা দৈনন্দিন জীবনে ব্যাবহারকারীদের প্রয়োজনীয়তার ওপরে নির্ভর করে চাহিদা পূরণ করে থাকে। আমরা আশা করছি, পিসি ব্যবহারকারীগন অন্যান্য পণ্যের মতো ওয়েস্টার্ন ডিজিটাল পণ্যেও আমাদের কাছ থেকে ভালো বিক্রয়োত্তর সেবা পাবেন।

অনুষ্ঠানে ওয়েস্টার্ন ডিজিটাল এর প্রযুক্তিগত প্রবন্ধ উপস্থাপন করেন অসীম কুমার বসু।

 

– গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.