ওয়েবসাইট, অ্যাপস ও সফটওয়্যার তৈরিতে ১৫% ছাড়

ওয়েবসাইট, মোবাইল অ্যাপ্লিকেশন ও অন্যান্য সফটওয়্যার তৈরিতে ১৫% ছাড় দিচ্ছে বাংলাদেশি সফটওয়্যার ও মোবাইল অ্যাপ্লিকেশন নির্মাতা প্রতিষ্ঠান রেভারি। এ বিশেষ ১৫% ছাড় শুধুমাত্র ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সদস্যদের জন্য প্রযোজ্য হবে।

সম্প্রতি ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর অফিসে এ বিশেষ ছাড়ের ব্যাপারে ই-ক্যাব ও রেভারির মাঝে একটি চুক্তিনামা স্বাক্ষরিত হয়। চুক্তিনামা সাক্ষ্যরের সময় উপস্থিত ছিলেন ই-ক্যাব এর পক্ষ থেকে ই-ক্যাব এর বর্তমান প্রেসিডেন্ট রাজীব আহমেদ ও ই সুফিয়ানার কর্ণধার মির শাহেদ আলী এবং রেভারির পক্ষ থেকে রেভারির এক্সিকিউটিভ ডিরেক্টর হুমায়ূন কবির রাজীব ও মোহাম্মাদ ফরহাদ ইফতেখার রাসেল।

এ ব্যাপারে রেভারির ম্যানেজিং ডিরেক্টর নাসিমা আক্তার নিশা জানান, ই-কমার্স খাতকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যেই এই বিশেষ ছাড়ের ঘোষণা। উল্লেখ যে ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ্লিকেশন তৈরিতে ১২ % ছাড়ের আরেকটি অফার ঘোষণা করেছিল প্রতিষ্ঠানটি যা কিনা ২০১৬ সালের ১ জানুয়ারি থেকে শুরু হয়েছে এবং ২০১৬ সালের এপ্রিল মাসের ৩০ তারিখ পর্যন্ত চলবে।
শুধু মোবাইল অ্যাপ্লিকেশন ও গেমস ডেভেলপমেন্টই নয়, বর্তমানে রেভারি ওয়েবসাইট ডেভেলপমেন্ট, কাস্টম ওয়েব অ্যাপ্লিকেশন, অ্যাপ স্টোর সার্ভিস, মোবাইল অ্যাপ মার্কেটিং, অ্যাপ স্টোর রিচার্স এবং আইটিইএস সার্ভিস নিয়ে কাজ করছে।
১৫% ছাড় এর জন্য ই-ক্যাব সদস্যরা যোগাযোগ করতে পারেন 01718064321, 01865444419 নম্বরে। ইমেইল: hello@reveriegroup.com, mimosalab@gmail.com।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.